1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
যুক্তরাষ্ট্রে আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন




যুক্তরাষ্ট্রে আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

মাহমুদর রহমান
    আপডেট : ২৬ আগস্ট ২০২০, ৫:৩২:১৬ অপরাহ্ন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রে আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।  এ উপলক্ষে গত ২৪শে আগষ্ট সোমবার নিউইয়র্কের জ্যাকসন হাইটের খামার খামার বাড়ী রেষ্টুরেন্টের সামনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং ২১শে আগষ্টের নিহত সকল শহীদে আত্বার মাফগিরাতের উপলক্ষে দোয়া মাহফিল ও তাবারক বিতরন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, যুক্তরাষ্ট্র শাখার নেতৃবৃন্দ ।

যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা জামাল হোসেনর সভাপতিত্বে  ও  যুগ্ম আহবায়ক মো: সেবুল মিয়ার
পরিচালনায়  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী এনাম  আহমদ।  যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারন সম্পাদক এবং যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো: ফরিদ আলম, সিলেট জেলা কৃষক লীগের সাবেক সভাপতি আবুল লেইছ চৌ: উপদপ্তর সম্পাদক আব্দুল মালেক।

এসময় বক্তারা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে যুবসমাজকেই মূল চালিকাশক্তি হিসেবে কাজ করতে হবে। ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ, মুক্তিযুদ্ধ পরবর্তী সমাজ তথা দেশ গঠনে এ তরুণ সমাজ সর্বদা অগ্রগামী ছিল।

বক্তারা বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর জাতির পিতা বঙ্গবন্ধু যুবসমাজসহ সকলকে নিয়ে দেশ গঠনের জন্য নেমে পড়েন। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাকাণ্ডের পর যুবসমাজ দিকহারা হয়েছিল। ফলে দেশ অনেক পিছিয়ে পড়ে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নেওয়ার পর থেকে যুবসমাজ আবার আশার আলো দেখতে শুরু করেছে।

এছাড়া অনুষ্ঠানে অন্যানর মাঝে উপস্থিত থেকে
বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহ্বায়ক রহিমুজ্জামান সুমন, ইফজাল আহমদ চৌ: রিন্টু লাল দাস , হেলীম উদ্দীন , সদস্য রেজা আব্দুল্লাহ স্বপন , আজাদুল কবির , নিউইয়র্ক ষ্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মামুন সরকার , সাংগটনিক সম্পাদক মিজানুর রহমান চৌ: প্রচার সম্পাদক খান মিশু ,নিউইয়র্ক সিটি যুবলীগের সভাপতি খন্দকার জাহিদুল ইসলাম সাধারন সম্পাদক মাহমুদুর রহমান, সুমন দেব ,খায়রুল আলম রিটন সরকার,সবুজ ,সেলিম রেজা , জামাল আহমদ প্রমুখ।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020