1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
যুক্তরাষ্ট্র নিয়ে আসছে করোনার নতুন চিকিৎসা পদ্ধতির
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:১৩ অপরাহ্ন




যুক্তরাষ্ট্র নিয়ে আসছে করোনার নতুন চিকিৎসা পদ্ধতির

অনলাইন ডেস্ক
    আপডেট : ২৭ জুলাই ২০২০, ২:৪৮:৪২ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্র নিয়ে আসছে করোনার নতুন চিকিৎসা পদ্ধতির, যুক্তরাষ্ট্র করোনার কালো থাবায় বিপর্যস্ত সারা বিশ্ব। প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন এই মারণভাইরাসে। মারাও যাচ্ছেন হাজারো মানুষ। এমন এক ভয়ানক পরিস্থিতিতে বিশ্বে ভ্যাকসিন আবিষ্কারের দৌড়ে আছে ১৭৩টি উদ্যোগ। এর মধ্যে তৃতীয় ধাপের পরীক্ষায় পৌঁছাতে পেরেছে তিনটি, যার দুইটি চীনের। আর কিছু দিনের মধ্যেই নতুন এক চিকিৎসা পদ্ধতির ঘোষণা দিতে যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্র।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রবিবার হোয়াইট হাউসের চিফ অব স্টাফ মার্ক মিডোস জানিয়েছেন, তিনি আশাবাদী যে, কয়েক দিনের মধ্যেই কভিড-১৯ রোগের নতুন চিকিৎসা পদ্ধতির বিষয়ে একটি ঘোষণা হবে।

মার্ক মিডোস বলেন, আমরা আশাবাদী আগামী কিছু দিনের মধ্যেই করোনার চিকিৎসা নিয়ে নতুন থেরাপির ঘোষণা করতে পারবো। কিছু যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে এই নতুন থেরাপিভিত্তিক চিকিৎসা করা হবে। এবিসি নিউজের সাথে এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

করোনার চিকিৎসায় নিয়ে আশার বাণী শোনালেও কী ধরনের থেরাপি বা কী ধরনের যুগান্তকারী প্রযুক্তি ব্যবহার করা হয়েছে- সেই বিষয়ে খোলাসা করেননি মার্ক মিডোস। শুধু বলেছেন কয়েকদিনের মধ্যেই নতুন চিকিৎসা নিয়ে ঘোষণা আসছে




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020