1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
যুবকের রহস্যজনক মৃত্যু, আটক ৩
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:০০ পূর্বাহ্ন




যুবকের রহস্যজনক মৃত্যু, আটক ৩

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ২৫ জুলাই ২০২২, ১:২৯:২৩ অপরাহ্ন

মাদারীপুরে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যায় সদর উপজেলার মোস্তফাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় হৃদয় মাতব্বর, বেলায়েত হাওলাদার, আলেয়া বেগম নামে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

নিহত শান্ত সরদার (২৫) একই এলাকার দুলাল সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয় শান্ত সরদারের এক যুবকের লাশ। বিদ্যুৎস্পর্শে মারা গেছে বলে জানান সঙ্গে থাকা লোকজন। তড়িঘড়ি করে সটকেপড়ার চেষ্টা করেন তারা। কিন্তু বিষয়টি সন্দেহ হয় হাসপাতাল কর্তৃপক্ষের। পুলিশকে খবর দিলে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। ঘটনার কারণ খুঁজে বের করার দাবি জানিয়েছেন স্বজনরা।

নিহত শান্তর চাচাতো বোন শারমিন আক্তার বলেন, আমাদের মোবাইল করে জানানো হয় শান্ত বিদ্যুৎস্পর্শে মারা গেছে। হাসপাতালে এসে কাউকেই পাচ্ছি না। শান্তর মা ও বাবা কোথায় আছে জানি না। এ ঘটনার প্রকৃত কারণ খুঁজে বের করা দরকার।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম জানান, বিদ্যুৎস্পর্শে শান্তর মৃত্যু হয়নি কিংবা বিষপানেও তার মৃত্যু হয়নি। মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পরিবার কিংবা স্বজন কেউ ঘটনা সম্পর্কে মুখ খুলছে না। যতটুকু তথ্য পেয়েছি তা দিয়েই অনুসন্ধান চলছে।

প্রসঙ্গত শান্ত মোস্তফাপুরে একটি মোটরসাইকেল গ্যারেজে শ্রমিক হিসেবে কাজ করত। তার বাবা দুলাল সরদারের দুই বিয়ে। শান্ত প্রথম ঘরের ছোট ছেলে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020