1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
যুব কমান্ডের সাংগঠনিক সম্পাদক সিলেটের সাইফুল
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন




যুব কমান্ডের সাংগঠনিক সম্পাদক সিলেটের সাইফুল

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২২, ৭:৪৮:০৮ অপরাহ্ন

মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সিলেটের সাইফুল ইসলাম। (৫ সেপ্টেম্বর) সোমবার মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম বাচ্চু ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জব্বার মৃধা সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সাইফুল ইসলামকে চিঠিতে বলা হয়, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে আপনাদের পরিবার প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মহান মুক্তিযুদ্ধে যে ভূমিকা রেখেছে তা জাতীর ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। তারই ধারাবাহিকতায় আপনারা পরবর্তী সময়ে যুদ্ধুাপরাধীদের বিচারের দাবীতে এবং উগ্র-জঙ্গী, সন্ত্রাস, দূর্নীতি ও সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে যে সাহসী ভূমিকা অব্যাহত রেখেছেন তাতে পরবর্তী প্রজন্মের নিকট মুক্তিযুদ্ধের চেতনায় শোষনহীন সোনার বাংলা গড়ার অগ্রণী ভূমিকা রাখবে।

এ ব্যাপারে জানতে চাইলে নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে আমাকে দায়িত্ব প্রদান করায় গভীরভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি মোঃ নজরুল ইসলাম বাচ্চু ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জব্বার মৃধাকে। তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধা যুব কমান্ডকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করে যাব।আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালনের জন্য সকলের সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য, সাইফুল ইসলাম মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020