1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী আটক
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন




রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী আটক

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০৫ আগস্ট ২০২২, ১০:৩৭:৫৯ অপরাহ্ন

একটি মিছিল নিয়ে ভারতের জাতীয় সংসদ থেকে রাষ্ট্রপতি ভবনের যাওয়ার পথে কংগ্রেস নেতা রাহুল গান্ধী, তার বোন প্রিয়াঙ্কা গান্ধীসহ বেশ কয়েকজন সংসদ সদস্যকে আটক করেছে দিল্লি পুলিশ। শুক্রবার (৫ আগষ্ট) বিজয় চক পৌঁছানোর আগেই তাদের আটক করা হয়।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, বেকারত্ব এবং খাদ্যপণ্যের উপর জিএসটি বসানোর প্রতিবাদে ভারতের রাজধানী দিল্লিতে তুমুল বিক্ষোভ আন্দোলন শুরু করেছে বিরোধী দল কংগ্রেস।
এ সময় সংসদ সদস্যদের একটি মিছিল নিয়ে জাতীয় সংসদ থেকে রাষ্ট্রপতি ভবনের দিকে যাচ্ছিলেন রাহুল গান্ধী। বিজয় চক পৌঁছানোর আগেই তাকে আটক করে দিল্লি পুলিশ। এদিন সংসদ ভবন চত্বরে সনিয়া গান্ধীকেও বিক্ষোভ দেখাতে দেখা যায়।

ভারতজুড়ে বিক্ষোভ আন্দোলনে নেমেছে কংগ্রেস। রাজধানী দিল্লিতে বিভিন্ন জায়গায় বিক্ষোভ কর্মসূচি পালন করছেন কংগ্রেসকর্মীরা। প্রধানমন্ত্রীর বাসভবন ঘেরাও করারও কর্মসূচি রয়েছে কংগ্রেসের। বিভিন্ন জায়গায় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়েছে কংগ্রেস নেতাকর্মীদের। কংগ্রেস সংসদ সদস্যদের কয়েকজনকে টেনেহেঁচড়ে বাসে তুলে নিয়ে গেছে ভারতের কেন্দ্রীয় বাহিনী। বিক্ষোভে কংগ্রেস এমপিরা কালো পোশাক পরে যোগ দিয়েছিলেন। সূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমস, আনন্দবাজার




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020