1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
রোববার ঢাকায় আসছেন দর্শনা বণিক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন




রোববার ঢাকায় আসছেন দর্শনা বণিক

বিনোদন ডেস্ক::
    আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২২, ৪:২৯:৫৬ অপরাহ্ন

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক। তার মিষ্টি হাসি ও অভিনয় দিয়ে জয় করেছেন হাজারো দর্শকের মন। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে ওপার বাংলা কাঁপাচ্ছেন এ লাস্যময়ী নায়িকা। থিতু হয়েছেন চলচ্চিত্রে।

প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন তিনি। ওপার বাংলার দর্শক হৃদয় জয় করে দর্শনা কাজ করেছেন এপার বাংলাতেও।

প্রথমবারের মতো সুদর্শনা দর্শনা কাজ করেছেন বাংলাদেশের সিনেমায়। নাম ‘অপারেশন সুন্দবন’। এই সিনেমায় তার সহশিল্পী চিত্রনায়ক জিয়াউল রোশান। আগামী ২৩ সেপ্টেম্বর (শুক্রবার) দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি। এই সিনেমার প্রচারণায় অংশ নিতে ঢাকা আসছেন দর্শনা।

কলকাতা থেকে দর্শনা জানান, রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে তিনি ঢাকায় আসছেন। ‘অপারেশন সুন্দবন’ সিনেমার প্রচারণায় অংশ নিতেই এবার ঢাকায় আসছেন তিনি। ৩ দিন ঢাকায় অবস্থান করে ২১ সেপ্টেম্বর (বুধবার) সকালে ফের উড়ে যাবেন প্রিয় কলকাতা শহরে। এ সময়টা সিনেমার প্রচারণাতেই পাওয়া যাবে তাকে।

দর্শনা বলেন, কম সময়ের জন্য এবার ঢাকা আসলেও পুরো সময়টা প্রচারণাতেই থাকব। যেহেতু আমার প্রথম সিনেমা তাই প্রচারণা নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে। প্রথম সিনেমা নিয়ে কিছুটা চিন্তিত হলেও আশা করছি, বাংলাদেশের দর্শক আমাকে তাদের ভালোবাসায় রাখবেন। তাদের ভালোবাসা পেলে এখানে আরও ভালো কিছু কাজ করতে চাই।

‘অপারেশন সুন্দবন’ সিনেমায় একজন মেডিক্যাল অফিসারের ভূমিকায় দেখা যাবে দর্শনাকে। সিনেমাটি নিয়ে খুবই আশাবাদী তিনি। তার ভাষায়, বড় একটি টিম অনেক দিন পরিশ্রম করে সিনেমাটি নির্মাণ করেছেন। এটি বাংলাদেশে আমার প্রথম সিনেমা। তাই আমার জন্য খুবই স্পেশাল। খুবই ভালো একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক। আশা করছি, সিনেমাটি দর্শক অনেক দিন মনে রাখবে।

এ ছাড়াও দর্শনা অভিনীত বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ নামের আরও একটি সিনেমা। এরই মধ্যে সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দর্শনা। চলতি বছরের শেষ দিকে দর্শনার দ্বিতীয় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সিনেমায় কাজ করার আগে এ দেশের গানচিত্রেও দেখা গেছে দর্শনাকে। বাংলাদেশে নিয়মিত কাজ করতে চান তিনি। মাধ্যম কিংবা পর্দা বিষয় না, ভালো গল্প ও চরিত্র পেলে বাংলাদেশের কাজে সরব থাকতে চান সুন্দরী দর্শনা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020