1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
র‍্যাবের অভিযানে সাভার থেকে দুই জঙ্গি আটক।
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:০৪ অপরাহ্ন




র‍্যাবের অভিযানে সাভার থেকে দুই জঙ্গি আটক।

Banglanews24ny
    আপডেট : ২৯ জুলাই ২০২০, ৭:৫৭:১৫ অপরাহ্ন

র‍্যাবের অভিযানে সাভার থেকে দুই জঙ্গি আটক।নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ২ সদস্যকে সাভারের আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন উগ্রবাদী বই, লিফলেট ও সদস্য অন্তর্ভুক্তি ফরম উদ্ধার করা হয়েছে। আশুলিয়ার জিরাবো বাস স্ট্যান্ডের একটি হোটেলের সামনে থেকে তাদের দুইজনকে আটক করা হয়।

বুধবার (২৯ জুলাই) দুপুরে গ্রেফতার দুই জঙ্গিকে পুলিশ আদালতে পাঠিয়েছে। মঙ্গলবার রাতে দুই জঙ্গিকে আশুলিয়ায় থানায় হস্তান্তর ও মামলা দায়ের করে র‌্যাব-১।

গ্রেফতারকৃতরা হলো-ময়মনসিংহের সদর থানা পুরোহিত পাড়া গ্রামের মৃত আবুল হাসানের ছেলে আবদুর রহমান। অপরজন নেত্রকোনা জেলার পূর্বধোলা থানার হোগলা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে মো: শাহাদাৎ। তারা দুইজনই ময়মনসিংহ দারুল উলুম হক্কানিয়া কওমি মাদ্রাসার শিক্ষক। রাকিব নামে এ মামলার আরও এক আসামী পলাতক রয়েছে।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার সালাউদ্দিন হোসেন জানান, গোপন খবরের ভিত্তিতে গত সোমবার (২৭ জুলাই) রাত ১১ টার দিকে আশুলিয়ার জিরাবো বাস স্ট্যান্ডের একটি হোটেলের সামনে থেকে তাদের দুইজনকে আটক করা হয়। তারা আনসার আল ইসলামের সক্রিয় সদস্য। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তারা অন্য জেলা থেকে এখানে সাংগঠনিক কার্যক্রমের জন্য এসেছিল। তবে কি ধরণের সাংগঠনিক কাজ বা কাদের কাছে এসেছিল, তা তদন্তের স্বার্থে গোপন রাখা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020