1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
লাউয়াছড়া সড়কে গাছ ফেলে ডাকাতি!
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন




লাউয়াছড়া সড়কে গাছ ফেলে ডাকাতি!

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
    আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২২, ৮:৩৮:৩৯ অপরাহ্ন

মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া সড়কে ডাকাতরা গাছ ফেলে যানবাহনে ডাকাতি করেছে বলে খবর পাওয়া গেছে। মাত্র দশ মিনিটেই সড়ক অবরোধ করে ১৪-১৫ জনের একটি মুখোশ পরিহিত ডাকাতদল ২০-২৫টি সিএনজি অটো, প্রাইভেট কার ও পিকআপ থেকে মুঠোফোন ও নগদ টাকাসহ প্রায় ৫ লাখ মালামাল নিয়ে গেছে।

ডাকাতির সময় ডাকাতরা যাত্রী ও গাড়ির চালকদের মারধর করেন। ডাকাতদের মারধোরে ৫জন যাত্রী আহত হবার খবর পাওয়া গেছে।

গত রোববার (২৫ সেপ্টেম্বর )রাত সাড়ে ১১টায় কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের লাউয়াছড়া জাতীয় উদ্যানের মুজিবের টিলা এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, গত রোববার রাতে ডাকাতের কবলে পড়া একাধিক ভুক্তভোগীরা জানায়, রাত সাড়ে ১১টার দিকে গাছ ফেলে সড়ক অবরোধ করে ১৪-১৫ জনের একটি ডাকাতদল। প্রথমে এক এক করে গাড়ি থামাতে শুরু করে। এরপর ডাকাতদলের সদস্যরা মুখোশ পরা অবস্থায় দেশীয় অস্ত্র নিয়ে আটকে পড়া সিএনজি, প্রাইভেট কার, মাইক্রোবাস, পিকআপে হামলা চালায়।

মাত্র ১০ মিনিটে বিভিন্ন যানবাহনের যাত্রী ও চালকদের মারধোর করে হাতে থাকা দামী মুঠোফোন, নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে চলে যায় ডাকাতরা। অনেক যাত্রী ও চালক মালামাল না দেয়ায় তাদেরকে গামছা দিয়ে হাতে পায়ে বেধেঁ রেখেছিল বলে ডাকাত আক্রান্ত ব্যবসায়ী আলাহ উদ্দীন জানান।

তারা আরো বলেন, কমলগঞ্জে এমন ঘটনা আগে কখনো হয়নি, এখন হচ্ছে। আইন শৃঙ্খলা চরম অবনতির কারণেই এসব হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আরেক আক্রান্ত ব্যক্তি জানান, শ্রীমঙ্গল থেকে কমলগঞ্জে সিএনজি অটোতে করে ফিরছিলেন। ঘটনাস্থলে এসে হঠাৎ দেখেন কিছু যানবাহন আটকানো আছে। এর মধ্যেই মুখোশ পড়া ২ জন আমার গাড়িতে হামলা চালায়। তারা হাতে থাকা মুঠোফোন ও সঙ্গে থাকা জিনিসপত্র দিতে বলে। দা দিয়ে কুপ মারার ভয় দেখিয়ে সবকিছু নিয়ে যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে রাত সাড়ে ১২টায় প্রথমে শ্রীমঙ্গল থানা ও পরে কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে ডাকাতদল তার আগেই পালিয়ে যায়। পুলিশ সড়কে রাখা গাছ কেটে সরিয়ে রাত ১টায় আটকা পড়া যানবাহন নিজ নিজ গন্তব্য পৌছে দিতে সহায়তা করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ডাকাতির ঘটনা স্বীকার করে বলেন, ডাকাতির ঘটনায় আক্রান্তরা কোন মামলা দিতে আগ্রহী না। ফলে এ নিয়ে সঠিক তদন্ত ও করা যায় না।

তারপরও এসব ঘটনা তদন্ত করে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবে বলেও জানান তিনি।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020