1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
লাখাইয়ে মাদক সেবনকারী চক্রের চারজনকে কারাদণ্ড
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:০৪ অপরাহ্ন




লাখাইয়ে মাদক সেবনকারী চক্রের চারজনকে কারাদণ্ড

লাখাই প্রতিনিধি
    আপডেট : ২৫ জুলাই ২০২২, ৮:৫৯:২৪ অপরাহ্ন

হবিগঞ্জের লাখাই উপজেলায় মাদক সেবনকারী চক্রের চারজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করেছে মোবাইল কোর্ট। সোমবার ২৫ জুলাই উপজেলার বুল্লা ইউনিয়নে হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম ও লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিন সহযোগে আইনশৃংখলা রক্ষায় এ মোবাইল কোর্ট পরিচালনা হয়েছে।

এসময় মোবাইল কোর্ট উপজেলার পশ্চিম সিংহগ্রামের শামসুদ্দিন তালুকদার, ছেলে মোঃ শহিদ মিয়া তালুকদার (৫১) উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের ইদ্রিস আলীর ছেলে মোঃ হান্নান মিয়া (৪২) উপজেলার মধ্য সিংহগ্রামের খতিব হোসেন ছেলে মোঃ শাহরুক মিয়া (৫১) উপজেলার পশ্চিম বুল্লা, কাঙ্গাল মিয়া ছেলে মোঃ জব্বার মিয়া (৩২) কে গাঁজা সেবন করায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৯ (১) গ ধারা লঙ্ঘনের অপরাধে একই আইনের ৩৬ (১) এর সারণি ২১ অনুযায়ী প্রত্যেককে (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে ১২৫ টাকা করে মোট ৫০০ টাকা জরিমানা অনাদায়ে তিন দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়েছে। এ সময় প্রায় ২৫০ গ্রাম গাঁজা ও মাদক সেবনের যন্ত্রপাতি জব্দ করা হয়েছে।

উপজেলা নির্বাহি অফিসার মোঃ শরিফ উদ্দীন বলেন মাদক নির্মূলে উপজেলা প্রশাসনের আইনী পদক্ষেপ চলমান থাকবে। গাঁজা সেবনের সরঞ্জামাদী জব্দসহ আসামীদেরকে হবিগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020