1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
লাপাত্তা সামান্থা
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন




লাপাত্তা সামান্থা

বিনোদন ডেস্ক::
    আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ৮:৪৪:০৪ অপরাহ্ন

হঠাৎ করেই পাত্তা পাওয়া যাচ্ছে না ভারতের দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভুর। নেটমাধ্যমেও নায়িকার সক্রিয়তা নেই। কোথায় গেলেন সামান্থা? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে তার অনুরাগীদের মনে।

একটি সূত্র বলছে, জনপ্রিয় এই নায়িকা নাকি অসুস্থ। তাই আপাতত অন্তরালে রয়েছেন। সামান্থার অসুস্থতার খবর ছড়িয়েছে সংবাদমাধ্যমেও। এই খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার অনুরাগীরা।

ঠিক কী হয়েছে সামান্থার? কোন অসুখে ভুগছেন তিনি? এটা স্পষ্ট হয়নি। আদৌ সামান্থা অসুস্থ কিনা, সে ব্যাপারেও নিশ্চিত হওয়া যায়নি।

‘পুষ্পা’ সিনেমায় ‘উ অন্তাভা’ গানে কোমর দুলিয়ে আসমুদ্রহিমাচলে সাড়া ফেলে দিয়েছেন সামান্থা। এই সিনেমার দৌলতেই দর্শকদের কাছে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান এই দক্ষিণী তারকা। লাফিয়ে বেড়েছে তার অনুরাগীর সংখ্যাও।

সম্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোয়ে দেখা গিয়েছিল সামান্থাকে। কিন্তু তার কিছু দিন পর থেকেই নায়িকার পাত্তা পাওয়া যাচ্ছে না। জনসমক্ষে সামান্থাকে না দেখতে পেয়ে অনেকে মনে করছেন, নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের জেরেই কি মনখারাপ নায়িকার?

‘বলিউড হাঙ্গামা’র প্রতিবেদনে বলা হয়েছে, গত কয়েক মাস ধরে শরীর খারাপ সামান্থার। চিকিৎসকরা তাকে বাড়ির বাইরে না যাওয়ার পরামর্শ দিয়েছেন। সামান্থা তার পরবর্তী তেলুগু সিনেমা ‘খুশি’র শুটিংও নাকি আপাতত স্থগিত রেখেছেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020