1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন




লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

রিপোর্টার
    আপডেট : ১৮ জুলাই ২০২০, ১২:১৯:৫৬ অপরাহ্ন

এক ম্যাচ হাতে রেখেই স্প্যানিশ ফুটবল লিগের শিরোপা জিতল রিয়াল মাদ্রিদ। লিগের ৩৭তম রাউন্ডের ম্যাচে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জয় নিশ্চিত করেছে জিনেদিন জিদানের শিষ্যরা। এটি রিয়ালের ৩৪তম লিগ শিরোপা। দুই মৌসুম পর আবারও শিরোপা পুনরুদ্ধার করলো গ্যালাকটিকোরা।

আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে ভিয়ালিয়ালের মুখোমুখি হওয়ার আগের সমীকরণটা সহজ ছিল। জিতলেই শিরোপা নিশ্চিত এমন সহজ সমীকরণ নিয়ে ম্যাচের শুরু থেকেই ভিয়ারিয়ালের ওপর আধিপত্য বিস্তার করে খেলতে থাকে স্বাগতিক দল। কারভাহাল, লুকা মদ্রিচ ও করিম বেনজেমা গোলের সুযোগ নষ্ট করেন।

তবে ২৯ মিনিটে আর হতাশ করেনি বেনজেমা।

কাসিমিরোর কাছে থেকে বল পেয়ে ডি বক্সের কাছে নিয়ে যান মদ্রিচ। ডান দিকে বেনিজেমাকে বল বাড়িয়ে দিলে ডান পায়েল শটে বল জালে জড়ান এই ফরাসি স্ট্রাইকার।

লিড ধরে রেখেই বিরতিতে যায় রিয়াল। বিরতির পর ৫৩ মিনিটে রিয়ালের কারভাহালের শট ফিরিয়ে দেন গোলরক্ষক সের্হিও আসেনহো। ৭৭তম মিনিটে ডি-বক্সের ভেতরে রামোসকে ফাউল করা হলে পেনাল্টি পায় রিয়াল।

স্পট কিক থেকে ব্যবধান ২-০ করেন বেনজিমা।

৮৩তম মিনিটে ভিয়ারিয়ালের ইবোরা জালের ঠিকানা খুঁজে পেলে ব্যবধান কমিয়ে ম্যাচে ফেরার আভাস দেয়। তবে শেষ পর্যন্ত আর ম্যাচে ফিরতে পারেনি তারা। এই জয়ে ৩৭ম্যাচে রিয়ালের পয়েন্ট ৮৬।

একই সময়ে লিগের অন্য ম্যাচে ওসাসুনার কাছে ২-১ গোলে হেরে গেছে বার্সেলোনা।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020