1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
লিবিয়া থেকে ইতালী যাওয়ার পথে ছাতকের যুবক রিপনের মৃত্যু
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৭ অপরাহ্ন




লিবিয়া থেকে ইতালী যাওয়ার পথে ছাতকের যুবক রিপনের মৃত্যু

বাংলানিউজ এনওয়াই ডেস্ক :
    আপডেট : ০৪ জানুয়ারী ২০২৩, ৭:১১:৫৭ অপরাহ্ন

ভাগ্য বদলের আশায় লিবিয়া থেকে স্বপ্নের দেশ ইতালি যাওয়া হলোনা ছাতকের রিপন মিয়ার। লিবিয়া থেকে ইতালী যাওয়ার পথে তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে। রিপনের মৃত্যুর খবর দেশে আসার পর তার বাড়ীতে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, রিপন মিয়া (২৫) ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ঝিগলী উত্তর বাড়ি নিবাসী মৃত বশর মিয়ার পুত্র। রিপন মিয়ার বড় ভাই সুজন মিয়া তার ভাইয়ের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, গত সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় লিবিয়া থেকে তার ভাইয়ের এক সহপাঠী ফোন দিয়ে রিপন মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। কিন্তু সুজন মিয়া তখনো ভাইয়ের মৃত্যুর খবর বিশ্বাস করতে পারেননি। মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হওয়ার জন্য ভাইয়ের মৃতদেহের ছবি পাঠানোর জন্য অনুরোধ করেন। তখন তার সহপাঠী লাশের ছবি পাঠিয়ে দেন। যে নম্বর থেকে ফোন ও ছবি পাঠানো হয়েছে সেই নম্বরটি পরবর্তীতে বন্ধ পাওয়া যায়।

কিভাবে রিপন মিয়ার মৃত্যু হয়েছে তার সঠিক কোন তথ্য জানানো হয়নি। খবর পেয়ে গতকাল দুপুরে স্থানীয় সাংবাদিকরা রিপন মিয়ার বাড়িতে যান। ৬ মাস পূর্বে রিপন মিয়া বাংলাদেশ থেকে লিবিয়া যান এবং সেখান থেকে ইতালি যাওয়ার পথে একটি ক্যাম্পে তার মর্মান্তিক মৃত্যু হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020