1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শাকিব ইন, অপু আউট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন




শাকিব ইন, অপু আউট

বিনোদন ডেস্ক::
    আপডেট : ১৮ আগস্ট ২০২২, ৫:৪৯:৫৩ পূর্বাহ্ন

দীর্ঘ নয় মাস পরে বুধবার দেশে ফিরেছেন শাকিব খান। বুধবার (১৭ আগষ্ট) বেলা ১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন ঢাকাই সিনেমার এই সুপারস্টার। বিমানবন্দর থেকে বের হয়ে সংবাদকর্মীদের মুখোমুখি হোন। এসময় বিমানবন্দরে ছিলেন তার একদল ভক্ত।

একই দিন কলকাতার উদ্দ্যেশে দেশ ত্যাগ করেছেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। আগামী মাসে কলকাতায় মুক্তি পাবে অপু বিশ্বাস অভিনীত প্রথম সিনেমা আজকের শর্টকাট। সেই ছবির প্রচারে অংশ নিতেই দেশ ছেড়েছেন তিনি। এই সময়টাতে শাকিব-অপু বিশ্বাসের ছেল জয় থাকবে বাবার কাছে।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন অপু বিশ্বাস। জানা গেছে, বুধবার কলকাতার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন অপু বিশ্বাস। তবে জয় ঢাকাতেই রয়ে গেছে।

অপু বিশ্বাস বলেন, ‘কয়েকদিনের জন্য কলকাতা যাচ্ছি ‘‘আজকের শর্টকাট’’ সিনেমার প্রচারে অংশ নিতে। জয় দীর্ঘদিন তার বাবার সঙ্গে দেখা করার সুযোগ পায়নি। শাকিব ঢাকায় এসেই জয়কে নিয়ে যাবে। কয়েকদিন বাবার সঙ্গেই থাকবে জয়।’

ঢালিউডের অসংখ্য ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। একসঙ্গে কাজ করতে গিয়ে তারা প্রেমে পড়েন। এর পর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন এ তারকা জুটি। তবে সেই সময় বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন তারা।

২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে ছয় মাসের সন্তান আব্রাম খান জয়কে নিয়ে অপু বিশ্বাস হাজির হলে ওই জুটির বিয়ের খবর সামনে আসে। সেই সময় বিষয়টি নিয়ে তুমুল আলোচনাও হয়। অবশ্য সব স্বীকার করে নেন শাকিব খান। তবে কিছু দিন পরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিচ্ছেদ কার্যকর হয়।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020