1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শাবিতে দিক থিয়েটার’র চারদিনব্যাপী নাট্যোৎসবের উদ্বোধন
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন




শাবিতে দিক থিয়েটার’র চারদিনব্যাপী নাট্যোৎসবের উদ্বোধন

শাবি প্রতিনিধি
    আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২২, ৭:৩১:৫৬ অপরাহ্ন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম নাট্য বিষয়ক সংগঠন ‘দিক থিয়েটার’র উদ্যোগে আয়োজিত ‘যুগান্তরে দিক’ শিরোনামে চারদিনব্যাপী নাট্যোৎসবের উদ্বোধন করা হয়েছে। সংগঠনটির দুইযুগে পদার্পন উপলক্ষে এ নাট্যোৎসবের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ‘ইউনিভার্সিটি সেন্টার’ থেকে একটি র‌্যালি বের হয়ে ক্যাম্পাসের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এসে শেষ হয়।

এসময় কেক কেটে নাট্যোৎসবের উদ্বোধন ঘোষণা করেন সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. জায়েদা শারমিন ও অধ্যাপক মো. মোখলেছুর রহমান। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি আব্দুল বাছিত সাদাফ বলেন, করোনা ও বন্যা পরিস্থিতি কাটিয়ে প্রায় দুবছর পর আমরা আবারো মঞ্চে ফিরছি। শাবিপ্রবিসহ আরো ২ টি বিশ্ববিদ্যালয়ের পরিবেশনা নিয়ে এবার মঞ্চে প্রত্যাবর্তন করছি। আশা করি, ক্যাম্পাসের সবাই ভালো কোনোকিছুর সাক্ষী হতে যাচ্ছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে দিক থিয়েটারের নিজস্ব প্রযোজনা ‘এবং ইন্দ্রজিৎ’, শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয় নাট্য সংসদের পরিবেশনা ‘সুইটমিট এন্ড টুয়েন্টি’ এবং শেষদিন শনিবার (২৪ সেপ্টেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় রঙ্গভূমির ‘কিত্তনখোলার কিচ্ছা’ পরিবেশিত হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020