1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শাবি শিক্ষার্থী হত্যায় সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদ
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন




শাবি শিক্ষার্থী হত্যায় সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদ

শাবি প্রতিনিধি:
    আপডেট : ২৬ জুলাই ২০২২, ২:৩০:৪০ অপরাহ্ন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী বুলবুলের হত্যায় সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদ করেছে জালালাবাদ থানা পুলিশ।

আজ মঙ্গলবার (২৬ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থী হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক তদন্তের জন্য আমরা সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদ করছি।

ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা, বুলবুলের হত্যাকারীকে দ্রুত আটক, তার পরিবারকে ক্ষতিপূরণ প্রদান, ক্যাম্পাসে নিরাপত্তার জন্য সিসিটিভি ও নিরাপত্তাকর্মী বাড়ানোসহ বিভিন্ন বিষয় নিয়ে প্রক্টরিয়াল বডির সঙ্গে আলোচনা করেন শিক্ষার্থীরা।

এদিকে, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাদী হয়ে কয়েকজন অজ্ঞাতনামা ব্যাক্তিকে আসামি করে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে, সোমবার ক্যাম্পাসের ভেতরে গাজী কালুর টিলায় বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করে অজ্ঞাত সন্ত্রাসীরা। নিহত শিক্ষার্থী বুলবুল আহমেদ লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

ক্যাম্পাসের অভ্যন্তরে ছাত্রলীগ কর্মী দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহতের ঘটনায় রাতেই বিক্ষোভ মিছিল করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বিশ্ববিদ্যালয়ের গোলচত্ত্বর থেকে বিক্ষোভ মিছিলটি এক কিলোমিটার এলাকা প্রদক্ষিণ করে এবং এরপর সিলেট-সুনামগঞ্জ সড়ক অবস্থান নেয়। এ সময় সড়কে আগুন জ্বালিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি প্রতীকী বিক্ষোভ প্রদর্শন করেন শিক্ষার্থীরা।

নিহত শাবি শিক্ষার্থী বুলবুল আহমেদ ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী। ছাত্রলীগ নেতা আশরাফ কামাল আরিফের অনুসারী ও বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের বি ব্লকের ২১৮ নম্বর রুমের থাকতেন তিনি




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020