1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শায়েস্তাগঞ্জে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের অভিযান
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৩৪ অপরাহ্ন




শায়েস্তাগঞ্জে যানজট নিরসনে হাইওয়ে পুলিশের অভিযান

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ০২ আগস্ট ২০২২, ৭:৫৩:৩০ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকা গোলচত্বর ঢাকা-সিলেট মহাসড়কের গুরুত্বপূর্ণ স্টপেজ। স্থানটি সিলেটের সঙ্গে সারাদেশে যোগাযোগের কেন্দ্রস্থল হিসেবেও বিবেচিত। এখানে শত শত যানবাহন থামে ও আসা-যাওয়া করে প্রতিদিন।

স্থানীয় নানা যানবাহন ছড়িয়ে ছিটিয়ে যেমন ইচ্ছা ফেলে রাখার কারণে এবং ভাসমান দোকানপাটের কারণে এমন গুরুত্বপূর্ণ স্থানটি যানজটে চলাচল অনুপযোগী হয়ে পড়ার অভিযোগ অনেকদিনের। ফলে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ গোলচত্বরকে যানজট ও দুর্ঘটনামুক্ত রাখতে তৎপর হয়ে উঠেছে হাইওয়ে পুলিশ।

মঙ্গলবার সকালে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালেহ আহাম্মদের নেতৃত্বে নতুন ব্রিজ এলাকায় অভিযান চালানো হয়েছে। এ সময় রাস্তার পাশ থেকে উচ্ছেদ করা হয় অবৈধ কিছু দোকানপাট। এছাড়া রাস্তায় ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকা কয়েকটি যানবাহনকে রেকার দিয়ে অন্যত্র সরিয়ে নেওয়া হয়। এসময় কয়েকটি যানবাহনকে মামলাও দেওয়া হয়েছে। হাইওয়ে পুলিশের এ কার্যক্রমের ফলে নতুন ব্রিজ এলাকা যানজট মুক্ত হয়।

সড়কে চলাচলকারীদের উদ্দেশ্যে ওসি মো. সালেহ আহাম্মদ বলেন, যানজটের ফলে সড়কে দুর্ঘটনা হয়। তাই যানজট করা যাবে না। মহাসড়ক পারাপার হতে সাবধানে থাকতে হবে। সড়কের পাশে সরকারি জমিতে দোকানপাট স্থাপন করা যাবে না। সড়কের আইন মেনে চলতে হবে। সড়কে অহেতুক গাড়ি দাঁড় করিয়ে যানজট সৃষ্টি করা যাবে না। তিনি আরো বলেন, দুর্ঘটনা ও যানজট প্রতিরোধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020