1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শাল্লায় ধর্ষণ মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান ও মেম্বার গ্রেপ্তার
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন




শাল্লায় ধর্ষণ মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান ও মেম্বার গ্রেপ্তার

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি
    আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২২, ৭:২৭:২৩ অপরাহ্ন

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় শালিসের নাম করে কিশোরি ধর্ষণ মামলার প্রধান আসামি ও উপজেলার বাহাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু ও একই পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার দেবব্রত দাস মাতবরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাজনৈতিক প্রভাব কাটিয়ে সুনামগঞ্জ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির সাথে ইমনের ভাই খায়রুল কবির রুমেনের পক্ষে প্রকাশ্যে নির্বাচনী জনসংযোগে করতে দেখা গেছে।

ওইদিন কিশোরি ধর্ষণ মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু বিনা জামিনে পুলিশ প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাজনৈতিক প্রভাবে ব্যারিষ্টার এনামুল কবির ইমনের সাথে উপজেলা সদরের বিভিন্ন স্থানে প্রকাশ্যে ডাঃ খায়রুল কবির রুমেনের পক্ষে দিনব্যাপী প্রচারণা চালিয়েছেন।

পরে তার আসামি নান্টু চৌধুরীর ইউপি কার্যালয়ে এক মতবিনিময় সভায় দাম্ভিকতার সাথে অংশ গ্রহণ করে। পুলিশের চোখ ফাঁকি দিয়ে বিকেলেই পালিয়ে যায় বিশ্বজিৎ চৌধুরী নান্টু এর পরেই নড়েচড়ে বসে শাল্লা থানা পুলিশ। পরে বিষয়টি বাদী পক্ষ থেকে শাল্লা থানা পুলিশকে অবগত করা হলে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সুনামগঞ্জ জেলা সদর থেকে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম সহ একটি ফোর্স তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

ধর্ষণ মামলার দু’জন আসামিকে গ্রেপ্তারের বিষয়টি এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন শাল্লা থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020