1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শাল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:১৪ অপরাহ্ন




শাল্লায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

শাল্লা প্রতিনিধি
    আপডেট : ০৪ জুলাই ২০২২, ৭:৩৬:১৭ অপরাহ্ন

শাল্লায় বন্যায় ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ৬৩ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। প্রথম ধাপে শাল্লা উপজেলায় ৬৩০টি পরিবারকে ১০ হাজার টাকা দেওয়া হবে। পর্যায়ক্রমে অন্যদেরও সহায়তা করা হবে। এরই ধারাবাহিকতায় এ টাকা বিতরণ শুরু করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব। তালিকাভুক্ত ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে তিনি টাকা বিতরণ করছেন। সোমবার প্রথম দিনে উপজেলার হবিবপুর ইউনিয়নের চাকুয়া গ্রামসহ আশপাশের গ্রামের ২৮টি পরিবারে ২লাখ ৮০ হাজার টাকা বিতরণ করেন ইউএনও।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুলাহ আল মাহমুদ, হবিবপুর ইউনিয়নের চেয়ারম্যান সুবল চন্দ্র দাস, মৎস্য কর্মকর্তা মাসুদ জামান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ ফজলুল করিম সর্দার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব রায়, চাকুয়া ওয়ার্ডের ইউপি সদস্য সুনিল চন্দ্র দাস প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তালেব বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে শাল্লায় ৬৩ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। এ টাকা থেকেই প্রথম ধাপে ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা করে সহায়তা করা হচ্ছে। প্রথম দিনে শাল্লায় ২৮টি পরিবারের মাঝে ২ লাখ ৮০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। উপজেলার ৪টি ইউনিয়নের ক্ষতিগ্রস্তদের মাঝে এই বিতরণ অব্যাহত আছে বলে তিনি জানান। পর্যায়ক্রমে অন্যদেরও সহায়তা করা হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020