1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
‘শাস্তি’ পেয়ে যা বললেন রোনালদো
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৩ অপরাহ্ন




‘শাস্তি’ পেয়ে যা বললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক:
    আপডেট : ২১ অক্টোবর ২০২২, ২:১৮:১১ অপরাহ্ন

টটেনহামের বিপক্ষের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বেঞ্চে বসেই কেটেছে ক্রিস্টিয়ানো রোনালদোর। কিন্তু ম্যাচ শেষ হওয়ার আগেই ডাগআউট ছাড়েন রোনালদো। রোনালদোর অমন আচরণের শাস্তি হিসেবে তাকে আগামীকাল চেলসির বিপক্ষে ম্যাচের স্কোয়াড থেকে বাদ দিয়েছেন ইউনাইটেড কোচ এরিক টেন হাগ।

মৌসুমের শুরু থেকে বদলি হিসেবে খেলতে হচ্ছে রোনালদোকে। এরপর ম্যানচেস্টার ডার্বিতে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচটি কেটেছে বেঞ্চ গরম করে। সেই ম্যাচের পর রোনালদোকে বেঞ্চে বসিয়ে রাখার জন্য সমালোচনার মুখে পড়েছিলেন ইউনাইটেড কোচ টেন হাগ।

ইংলিশ গণমাধ্যমের খবর, গতকাল টটেনহামের বিপক্ষে ম্যাচে শেষ দিকে দুই–চার মিনিটের জন্য রোনালদোকে মাঠে নামাতে চেয়েছিলেন টেন হাগ। সেটা মেনে নিতে না পেরেই ম্যাচ শেষের আগে মাঠ ছেড়ে যান রোনালদো।

কিন্তু এর শাস্তি পাওয়ার পর যেন রোনালদো বুঝতে পেরেছেন, তিনি ভুল করে ফেলেছেন। এ কারণেই পুরো বিষয়টির ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করেছেন নিজের ইনস্টাগ্রাম পোস্টে।

সেখানে লেখার শুরুটা করেছেন এভাবে, ‘আমি আমার পুরো ক্যারিয়ার জুড়েই সতীর্থ, পরামর্শক আর কোচদের সম্মান রক্ষা করে খেলে যেতে চেয়েছি। এর পরিবর্তন এখনো হয়নি। আমিও বদলাইনি’।

ইউনাইটেডের পর্তুগিজ তারকা এরপর লিখেছেন, ‘২০ বছরের অভিজাত ফুটবল ক্যারিয়ারে আমি আগে যেমনটা ছিলাম, এখনো তেমনই আছি। আমার সিদ্ধান্ত নেওয়ার প্রক্রিয়ায় শ্রদ্ধার বিষয়টি সব সময়ই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে’।

রোনালদো আরো লিখেছেন, ‘আমি সব সময়ই তরুণদের জন্য উদাহরণ তৈরি করতে চেয়েছি। দুর্ভাগ্যবশত সব সময় এটা সম্ভব নয়’।

তিনি আরো লিখেছেন, এখন আমার মনে হচ্ছে, ক্যারিংটনে (ইউনাইটেডের অনুশীলন মাঠ) কঠিন পরিশ্রম করে যেতে চাই। সতীর্থদের সাহায্য করতে চাই। আর চাই ম্যাচের পরিস্থিতি অনুযায়ী নিজের সেরাটা দিতে চাই’।

সবার শেষে লিখেছেন, ‘চাপে ভেঙে পড়াটা কোনো কাজের কথা নয়’।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020