1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শাহরুখ খানকে জীবন্ত পুড়িয়ে মারার হুমকি সাধুর
বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ১০:৩৮ পূর্বাহ্ন




শাহরুখ খানকে জীবন্ত পুড়িয়ে মারার হুমকি সাধুর

বিনোদন ডেস্ক::
    আপডেট : ২৪ ডিসেম্বর ২০২২, ১:০৭:১০ অপরাহ্ন

শাহরুখ-দীপিকার পরবর্তী সিনেমা ‘পাঠান’। সিনেমাটির ‘বেশরম রং’ গানটি মুক্তির পর তৈরি হয়েছে জটিলতা। কারণ এ গানের দৃশ্যে গেরুয়া বা কমলা রঙের মনোকিনিতে দেখা যায় দীপিকাকে। গেরুয়া ও সবুজ রঙের পোশাক পরায় আপত্তি জানিয়েছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। এ রাজ্যের বিধানসভার স্পিকারও শাহরুখকে চ্যালেঞ্জ ছুড়েছেন।

বর্তমানে ভারতের টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে ‘পাঠান’ সিনেমার বিতর্ক। এ পরিস্থিতিতে বিতর্কের আগুনে ঘি ঢাললেন অযোধ্যার জগৎগুরু পরমহংস আচার্য। ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে শাহরুখ খানকে জীবন্ত পুড়িয়ে মারার হুমকি দিয়েছেন তিনি। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ খবর প্রকাশ করেছে।

সাধু পরমহংস আচার্য বলেন—‘তারা আমাদের গেরুয়া রংয়ের অপমান করেছে। সুতরাং এই সিনেমা বয়কট করা উচিত। শাহরুখ খান নবীর বিরুদ্ধে কোনো ওয়েব সিরিজ নির্মাণ করেনি। সে সনাতন ধর্মকে অপমান করেছে। সনাতন ধর্মকে অপমান করে তারা অর্থ উপার্জনের উপায় বের করেছে। সনাতন ধর্মের অবমাননা হলে মৃত্যুদণ্ড দেওয়া হবে। আমি শাহরুখ খানকে সামনে পেলে জীবন্ত পুড়িয়ে মারব।’

‘বেশরম রং’ গান নিয়ে প্রথমে আপত্তি জানান মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। এ গানের শিরোনাম, কথা, পোশাকের সবুজ ও গেরুয়া রং নিয়ে ঘোর আপত্তি জানিয়ে তিনি বলেন— ‘যদি এই গানের এসব বিষয় সংশোধন না করা হয়, তবে মধ্যপ্রদেশে সিনেমাটি মুক্তি পাবে কিনা তা বিবেচনা করবে সরকার।’

‘এ গানের কস্টিউম আপত্তিকর। এটি পরিষ্কার বোঝা যাচ্ছে, পাঠান সিনেমার এই গান নোংরা মানসিকতা নিয়ে বানানো হয়েছে।’ বলেন মন্ত্রী।

‘পাঠান’ সিনেমা পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে— দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। আগামী ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020