1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শাহরুখ-প্রিয়াঙ্কা গোপনে বিয়ে করেছিলেন
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন




শাহরুখ-প্রিয়াঙ্কা গোপনে বিয়ে করেছিলেন

বিনোদন ডেস্ক
    আপডেট : ২৪ জুলাই ২০২০, ১২:৩৯:৫৯ পূর্বাহ্ন

শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক অনেক আগে থেকেই বলিউডের আলোচিত বিষয়গুলোর একটি ছিল। শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা কারোই অজানা নয়। আইপিএল থেকে মান্নাতের ইনডোর পার্টি প্রিয়াঙ্কা যেন বারবার এসেছেন শাহরুখের জীবনের বিভিন্ন পদক্ষেপে।শোনা যায়, নিজের ক্যারিয়ারের প্রথম থেকেই শাহরুখের প্রতি তীব্র আকর্ষণ ছিল প্রিয়াঙ্কার। তবে শাহরুখের সঙ্গে তার অভিনয় লেন্সবন্দি হতে সময় লেগেছে। ২০০৬ সালে ‘ডন’ ছবিতে প্রথম একসঙ্গে দেখা যায় শাহরুখ-প্রিয়াঙ্কাকে।

বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন প্রিয়াঙ্কার কথা।তিনি বলেন, ইন্ডাস্ট্রির সবাই তাকে স্টার মনে করে। একমাত্র প্রিয়াঙ্কার কাছে তিনি শুধুই ‘কো-স্টার’।শাহরুখের কথায়, তার চুল যখনই অবিন্যস্ত হয়ে পড়ে, ঠিক মতো তা ব্রাশ করে দেন প্রিয়াঙ্কা। অন্তরঙ্গ বন্ধুত্বের কথা স্বীকার করেন দু’জনেই। কিন্তু তাদের বন্ধুত্ব নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছড়াতে থাকে।
সে সময় শাহরুখের বাসভবন ‘মান্নাত’-এ প্রায়ই যেতেন প্রিয়াঙ্কা।

বিভিন্ন পার্টি অনুষ্ঠান এবং আইপিএল ম্যাচে তিনি-ই থাকতেন শাহরুখের বাহুলগ্না হয়ে।ফলে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াতে দেরি হয়নি।শাহরুখের কথায় নাকি করন জোহর নিজের জন্মদিনের পার্টিতে নিমন্ত্রণ করেছিলেন প্রিয়াঙ্কাকে। যদিও সে সময় করনের ঘনিষ্ঠ বৃত্তে প্রিয়াঙ্কা আদৌ ছিলেন না। সেই প্রার্টিতে নাকি শাহরুখ গালে চুম্বন করে প্রিয়াঙ্কাকে স্বাগত জানিয়েছিলেন।এমনকি শাহরুখকেও নাকি প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে দেননি গৌরী। প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করলে বিবাহবিচ্ছেদের হুমকিও দেন গৌরী।

নিজের ভাবমূর্তি স্বচ্ছ রাখতে আগ্রহী শাহরুখ বাধ্য হন গৌরীর দাবিতে সায় দিতে।ডন টু’-এর পর শাহরুখ-প্রিয়াঙ্কা কোনওদিন প্রকাশ্যে মুখোমুখি হননি। বরং প্রিয়াঙ্কা নিজের নজর ঘুরিয়ে ফেলেন হলিউডের দিকে।তবে ইন্ডাস্ট্রিতে আর একটি গুঞ্জন অনেক দিন ধরেই চর্চিত। বলা হয়, শাহরুখ ও প্রিয়াঙ্কা গোপনে বিয়েও করেন কানাডার টরন্টোয়। কারণ প্রিয়াঙ্কার অসুস্থ বাবা চেয়েছিলেন মৃত্যুর আগে নিজের মেয়ের বিয়ে দেখে যেতে। তবে সত্যি যা-ই হোক না কেন, প্রকাশ্যে তারা দূরত্ব বজায় রেখেই চলেছেন।প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে শুভেচ্ছা জানান শাহরুখ। কিন্তু প্রকাশ্যে তার ঘনিষ্ঠ বৃত্তে এখনও নেই প্রিয়াঙ্কা। শোনা যায়, গৌরীর নির্দেশেই মান্নাত-এর সব পার্টিতেই শ্রীমতি জোনাস এখনও ব্রাত্য।

সূত্র: আনন্দবাজার




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020