1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শিক্ষা প্রতিষ্ঠান ঈদের পর খোলার খবর সম্পুর্ণ গুজব: সরকার
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন




শিক্ষা প্রতিষ্ঠান ঈদের পর খোলার খবর সম্পুর্ণ গুজব: সরকার

Banglanew24ny
    আপডেট : ২২ জুলাই ২০২০, ৬:০৪:১৭ অপরাহ্ন

করোনা ভাইরাস বিস্তারের মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ।তবে স্কুল ফিডিং প্রকল্পের বিস্কুট নিতে সম্প্রতি ঢাকার গাবতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসে খেলায় মাতে শিক্ষার্থীরা।করোনাভাইরাস মহামারীর কারণে বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান কোরবানির ঈদের পর খুলে দেওয়া হচ্ছে বলে ফেইসবুকে যে খবর ছড়িয়েছে, তা গুজব বলে উড়িয়ে দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।বুধবার রাতে মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “বাংলাদেশ জাতীয় শিক্ষা বোর্ড নামক ফেইসবুক পেইজের মাধ্যমে প্রচার করা হচ্ছে, ঈদের পর সামাজিক দূরত্ব বজায় রেখে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নিচ্ছে সরকার।

সংবাদটি ভিত্তিহীন ও সম্পুর্ণ গুজব।এ সব মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের মাধ্যমে বিভ্রান্ত না হওয়ার জন্য শিক্ষার্থীদের বিশেষভাবে অনুরোধ করা হল।বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে শিক্ষা মন্ত্রণালয় এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়নি। তাছাড়া বাংলাদেশ জাতীয় শিক্ষা বোর্ড নামে কোনো বোর্ড নেই।শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে শিক্ষা মন্ত্রণালয় কোনো সিদ্ধান্ত নিলে সঙ্গে সঙ্গে গণমাধ্যমের মাধ্যমে শিক্ষার্থীদের তা জানিয়ে দেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর গত ১৭ মার্চ থেকে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আগামী ৬ অগাস্ট পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ঘোষণা করা আছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে বলেছেন, মহামারীর মধ্যে নানা বিধিনিষেধ তোলা হলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসার আগে শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে না।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020