1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শ্রীমঙ্গলের মেয়ে জেরিন ব্রিটেনের কাউন্সিলর নির্বাচিত
শনিবার, ২১ মে ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন




শ্রীমঙ্গলের মেয়ে জেরিন ব্রিটেনের কাউন্সিলর নির্বাচিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
    আপডেট : ০৯ মে ২০২২, ৮:০১:৩৬ অপরাহ্ন

জেলার শ্রীমঙ্গলের মেয়ে শাহানিয়া চৌধুরী জেরিন ব্রিটেনের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। জেরিনসহ জেলার মোট ১৫ বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটেনের কাউন্সিলর নির্বাচিত হন। এছাড়াও বাংলাদেশী বংশোদ্ভূত প্রবাসীরা বৃটেনের মূলধারার রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হয়ে সে দেশের নির্বাচনে অংশ নিয়ে ধারাবাহিত সাফল্য অর্জন করে আসছেন।

বিদেশের মাটিতে তাদের এমন সাফল্যে দেশের ভাবমূর্তি ও গ্রহণযোগ্যতা বাড়ছে। বৃটেনের স্থানীয় নির্বাচনে তাদের এমন বিজয়ের সংবাদে আনন্দে উৎফুল্ল মৌলভীবাজার জেলাসহ বিভিন্ন উপজেলার মানুষ।

এর মধ্যে ইতিহাস গড়লেন শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের কৃতি সন্তান শাহানিয়া চৌধুরী জেরিন। তিনি হ্যারো এলাকা থেকে লেবার পার্টির হয়ে প্রতিদ্বন্দিতা করে কাউন্সিলর নির্বাচিত হন। শ্রীমঙ্গলের একমাত্র নারী যিনি অসামান্য অবদান রেখে শ্রীমঙ্গলবাসীকে গর্বীত করেছেন। শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নে তাঁর পরিবার আনন্দের জোয়ার বইছে।

প্রসঙ্গত, ব্রিটেনের স্থানীয় সরকার নির্বাচনে শেষ খবর পাওয়া পর্যন্ত মৌলভীবাজারের ১৫ জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে। তাদের মধ্যে স্বামী-স্ত্রী ও আপন দুই বোনও রয়েছেন। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলার কৃতিমানরা নিজ নিজ পেশার পাশাপাশি ব্রিটেনের রাজনীতিতে অবদান রাখায় নির্বাচনে অংশ নেয়ার স্বীকৃতি পেয়ে আসছেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020