1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শ্রীমঙ্গলে অপহৃত শিশু ঝিনাইদহে উদ্ধার, গ্রেপ্তার ২
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৫ অপরাহ্ন




শ্রীমঙ্গলে অপহৃত শিশু ঝিনাইদহে উদ্ধার, গ্রেপ্তার ২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
    আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৯:০৬ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে ভিক্ষুকের অপহরণ হওয়া তিন মাসের শিশু সন্তানকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণকারীরা এই শিশুটিকে নিয়ে গিয়েছিল সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলায়।

এঘটনায় অপহরণকারী শিমুল হোসেন (২৭) ও তার স্ত্রী ইয়াসমিন বেগম (২৪)-কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বাড়ি ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার শাহপুর গ্রামে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) পুলিশ উদ্ধার হওয়া এ শিশুটিকে শ্রীমঙ্গলে নিয়ে আসে এবং আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, শিশুটির মা ভিক্ষাবৃত্তি করতেন। প্রতিদিন শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন ও আশপাশের এলাকায় ভিক্ষা করে বেড়ান। ৯ সেপ্টেম্বর রেলওয়ে স্টেশনে পরিচয় হয় শিমুল হোসেন ও ইয়াসমিন বেগমের সঙ্গে। তারা কোহিনূরকে খাবার খাইয়ে ও তাকে বোন বানিয়ে সম্পর্ক গড়ে তোলেন। গত ১০ সেপ্টেম্বর শ্রীমঙ্গল শহরের কালীঘাট রোডের বাসিন্দা কোহিনুর প্রতিদিনের মতো তার শিশুটিকে কোলে নিয়ে রাস্তায় ঘুরে ঘুরে ভিক্ষা করছিলেন। হঠাৎ শিমুল ও ইয়াসমিন নামের দুই পথচারী কোহিনুরের কোলের শিশুটিকে আদর করার এক ফাঁকে দৌড়ে পালিয়ে যান। অনেক খোঁজাখুঁজি করেও কোহিনুর তার কোলের শিশুটিকে না পেয়ে শ্রীমঙ্গল থানায় সাধারণ ডায়েরি করেন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, অপহরণ যাওয়া শিশুটিকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে শিশু অপহরণের সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তার করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কোহিনূর নরসিংদী জেলার বেলাবো থানার ধুকুন্দি এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে শ্রীমঙ্গল কালীঘাট রোডের শাহেনা আক্তারের বস্তিতে ভাড়ায় থাকেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020