1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর বাই-সাইকেল উপহার পেলেন ৪০ শিক্ষার্থী
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন




শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর বাই-সাইকেল উপহার পেলেন ৪০ শিক্ষার্থী

তানভীর ইসলাম(কাউছার) শ্রীমঙ্গল প্রতিনিধিঃ
    আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২০, ২:৪৫:৩৩ অপরাহ্ন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায়  প্রধানমন্ত্রীর বাই-সাইকেল উপহার পেয়েছে এ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৪০ শিক্ষার্থী। বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গলের জেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত এক অনু্ষ্ঠানে মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বাই-সাইকেল বিতরন করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, বিএমএ সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.আশরাফুজ্জামান, সহকারি কমিশনার ( ভুমি) মো. নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতঅর্ধেন্দু কুমার দেব, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, করোনা সংকটের শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কার্যকর পদক্ষেপ নিয়েছেন বলেই বাংলাদেশ এখনও বিশ্বের অন্যান্য দেশের তুলনায় এই সংক্রমণ থেকে কিছুটা ভালো অবস্থানে আছে।  বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণের কান্তি লগ্নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগণের জীবন ও জীবিকা সুনিশ্চিত করতে নিঃস্বার্থভাবে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

বক্তারা বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে পৃথিবীর অন্যান্য বড় বড় দেশের সঙ্গে তাল মিলিয়ে সব ক্ষেত্রে বাংলাদেশ নিজেদের যোগ্যতার জানান দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। তার বলিষ্ঠ নেতৃত্ব আমাদের এ দেশকে পৃথিবীর বুকে বারবার করেছে সম্মানিত। সরকারের উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং হাতে হাত রেখে কাজ করে যেতে হবে, যোগ করেন মন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী উল্লেখ বক্তারা বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে বর্তমান সময় পর্যন্ত শিক্ষা ব্যবস্থায় নজিরবিহীন সাফল্য এনেছে। বছরের প্রথম দিনে সব প্রাইমারি, মাধ্যমিক স্কুল ও মাদ্রাসায় বিনামূল্যে বই বিতরণ সারা বিশ্বে একটি নজিরবিহীন ঘটনা। সরকার দেশের প্রায় সব প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণ করেছে।  বাংলাদেশ কে এগিয়ে নিতো সকল এগিয়ে আসার আহবান জানানো হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020