1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
শ্রীলঙ্কা সফর নিয়ে ‘অনিশ্চিত অপেক্ষা’
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন




শ্রীলঙ্কা সফর নিয়ে ‘অনিশ্চিত অপেক্ষা’

অনলাইন ডেস্ক:
    আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১:২৬:৩৭ অপরাহ্ন

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তাদের ধৈর্যের চরম পরীক্ষা নিচ্ছে শ্রীলঙ্কা। টাইগারদের লঙ্কা সফর হবে কিনা সেটি নিয়ে সিদ্ধান্তে পৌঁছাতে পারছে না আয়োজক দেশের বোর্ড।

শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) বাংলাদেশের জন্য নিজেদের স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছ থেকে কোয়ারেন্টাইনে ছাড় অনুমোদন করে নিলেও সেটি দেশটির কোভিড-১৯ টাস্কফোর্সে গিয়ে আটকে যাওয়াতে অপেক্ষা দীর্ঘ হচ্ছে।

১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শিথিল না করলে জাতীয় দল শ্রীলঙ্কা যাবে না, সাফ জানিয়ে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। লঙ্কান বোর্ডের নতুন সিদ্ধান্ত জানতে খুব বেশি অপেক্ষা করা হবে না বলেও গত ১৪ সেপ্টেম্বর জানান তিনি।

তারপরও অপেক্ষা করে যাচ্ছে বিসিবি। সিরিজ নিয়ে আশাবাদী হওয়া যাচ্ছে না যদিও। বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বুধবার সাংবাদিকদের বললেন, ‘আপনারা জানেন বোর্ড সভাপতি আপনাদের মাধ্যমে আমাদের অবস্থানটা পরিষ্কার করেছেন। পরবর্তীতে আমরা শ্রীলঙ্কা ক্রিকেটের সাথে যোগাযোগ চালিয়ে যাই, তারা যে হেলথ গাইডলাইন পাঠিয়েছিল সেখানে কিছু বাধা-বিপত্তি ছিল, সেগুলো তারা যদি ধরে রাখে তাহলে আমাদের জন্য কঠিন হয়ে যাবে সফরটা এগিয়ে নিয়ে যাওয়া।’

‘এ বিষয়গুলো আমাদের মধ্যে কিছুদিন ধরে যোগাযোগ হয়েছে। সর্বশেষ যে পরিস্থিতি সেটা হচ্ছে আমরা নির্দিষ্ট কিছু বিষয় জানিয়েছি তাদের। সে জিনিসগুলো জানার পর তারা বলেছে তাদের যে কোভিড-১৯ টাস্কফোর্স আছে বা অন্যান্য যে অথরিটি আছে, তাদের সাথে কথা বলে যে হেলথ গাইডলাইন তা কতটুকু শিথিল করা যায় সেটা নিয়ে কাজ করছে। আশা করছি খুব দ্রুতই তারা আমাদের বিষয়গুলো নিয়ে জানাবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020