1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সপ্তম ম্যাচে এসে ছন্দে ফিরলো সিলেট
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২২ অপরাহ্ন




সপ্তম ম্যাচে এসে ছন্দে ফিরলো সিলেট

রিপোর্টার
    আপডেট : ২৪ জানুয়ারী ২০২৩, ৯:৫৯:৪৬ অপরাহ্ন

টানা পাঁচ জয়ের পর ষষ্ঠ ম্যাচে হেরেছিল মাশরাফির সিলেট স্ট্রাইকার্স। তবে সপ্তম ম্যাচে এসে আবার ছন্দে ফিরল দলটি। টানটান উত্তেজনার ম্যাচে সাকিবের ফরচুন বরিশালকে ২ রানে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষস্থান পোক্ত করেছে সিলেট।

শীর্ষ দুই দলের লড়াই যেমন হওয়ার কথা, সিলেট স্ট্রাইকার্স ও ফরচুন বরিশালের ম্যাচটি হলো তেমন রোমাঞ্চকরই। শেষ বল পর্যন্ত লড়াই, এরপর জয়ের হাসি মাশরাফি বিন মুর্তজার সিলেটের। টানা পাঁচ ম্যাচ জিতে হারল সাকিব আল হাসানের বরিশাল। এ ম্যাচের পর সিলেট ধরে রেখেছে তাদের শীর্ষ স্থান। দ্বিতীয় স্থানে থাকা বরিশালের সঙ্গে আগে তাদের পার্থক্য ছিল শুধু নেট রানরেটে, এখন সেটি ২ পয়েন্টের।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামে সিলেট। জয়ের ধারাবাহিকতায় থাকা দলটি ১৫ রানে হারায় তিন উইকেট। ওপেনার জাকির হাসান গোল্ডেন ডাক মারেন। ইনজুরি থেকে ফিরে তৌহিদ হৃদয় ৪ রান করে আউট হন। মুশফিকুর রহিমও প্রথম বলের মুখোমুখি হয়েই সাজঘরে ফিরে যান।

তবে রানে ফেরা ওপেনার নাজমুল শান্ত ছিলেন এক প্রান্তে সাবলীল। তিনি পাঁচে নামা টম মুরিসকে নিয়ে ৮১ রানের জুটি গড়েন। মুরিস ফিরে যান ৩০ বলে ৪০ রান করে। এরপর থিসারা পেরেরা ১৫ বলে ২১ রান করেন। শান্ত শেষ পর্যন্ত খেলে যান। তিনি ৬৬ বলের মুখোমুখি হয়ে ৮৯ রানের ইনিংস খেলেন। তার ব্যাট থেকে ১১টি চার ও একটি ছক্কার শট আসে। সিলেট তোলে ৫ উইকেটে ১৭৩ রান।

জবাব দিতে নেমে ফরচুন বরিশাল ভালো শুরু পায়। ওপেনার সাইফ হাসান ১৯ বলে ৩১ রান করেন। চারটি ছক্কা মারেন তিনি। অন্য ওপেনার ইব্রাহিম জাদরান ৩৭ বলে করেন ৪২ রান। তিনি চারটি চার ও দুটি ছক্কার শট তোলেন। ওপেনিং জুটিতে ৪২ রান পায় বরিশাল।

এরপর নিয়মিত উইকেট হারাতে থাকে দলটি। সাকিব ১৮ বলে ২৯ রান যোগ করে ফিরে যান। ইফতেখার ১৩ বলে ১৭ রানের ইনিংস খেলেন। করিম জানাত করেন ১২ বলে ২১ রান। লোয়ারে নেমে মাহমুদউল্লাহ ও মেহেদি মিরাজ চারটি করে বল খেলে সাত রান করে তুলে আউট হন। শেষে মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ৪ বলে ১০ রান করলেও জিততে পারেনি বরিশাল।

সিলেটের হয়ে ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ আমির দুর্দান্ত বোলিং করেছেন। ইমাদ ৪ ওভারে মাত্র ১৩ রান দেন। আমির ৪ ওভারে ২৪ রান দিয় নেন দুই উইকেট। রেজাউর রাজা তিনটি ও তানজিম সাকিব দুই উইকেট পেলেও চার ওভারে যথাক্রমে ৪০ ও ৪১ রান খরচ করেন। মাশরাফি ৩ ওভারে দেন ৪২ রান। বরিশালের হয়ে পাকিস্তানের পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ৪ ওভারে ৩৪ রান দিয়ে নেন তিন উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:
সিলেট স্ট্রাইকার্স: ২০ ওভারে ১৭৩/৫ (শান্ত ৮৯*, জাকির ০, হৃদয় ৪, মুশফিক ০, মুরস ৪০, পেরেরা ২১, ইমাদ ৫ আহত অবসর, তানজিম ০*; খালেদ ৩-০-২৯-০, ওয়াসিম ৪-০-৩৪-৩, জানাত ৩-০-২৮-০, মিরাজ ৩-০-১৫-০, ইফতিথার ১-০-১১-০, সাকিব ২-০-১১-১, কামরুল ৩-০-৩১-১, মাহমুদউল্লাহ ১-০-১০-০)।
ফরচুন বরিশাল: ২০ ওভারে ১৭১/৮ (সাইফ ৩১, ইব্রাহিম ৪২, এনামুল ৩, সাকিব ২৯, ইফতিখার ১৭, জানাত ২১, মাহমুদউল্লাহ ৭, মিরাজ ৭, ওয়াসিম , কামরুল ; ইমাদ ৪-০-১৩-০, মাশরাফি ৩-০-৪২-০, আমির ৪-০-২৪-২, তানজিম ৪-০-৪০-২, রাজা ৪-০-৪১-৩, পেরেরা ১-০-১০-০)। ফল: সিলেট স্ট্রাইকার্স ২ রানে জয়ী।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020