1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সভাপতি ছয়েফ,সম্পাদক জগলু : ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন




সভাপতি ছয়েফ,সম্পাদক জগলু : ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ৯:৫২:১২ অপরাহ্ন

সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ছয়েফ খান ও সাধারণ সম্পাদক হয়েছেন গোলজার আহমদ জগলু।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত ৯টায় গোটাটিকরস্থ সুন্দরবন কমিউনিটি সেন্টারে সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন এর পরিচালনায় আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী কাউন্সিলরবৃন্দের মতামতের ভিত্তিতে ২৭নং ওয়ার্ডের সভাপতি পদে মো. ছয়েফ খান ও সাধারণ সম্পাদক পদে গোলজার আহমদ জগলুকে নির্বাচিত করা হয়।
ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন।

মো. নিজাম উদ্দিন ইরান এর সভাপতিত্বে ও মো: ছয়েফ খান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কবির উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহি উদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আছমা বেগম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, সিনিয়র সদস্য ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: আজম খান, সদস্য এডভোকেট কিশোর কুমার কর, মহসিন চৌধুরী মাসুদ, এডভোকেট তারাননুম চৌধুরী।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020