1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সমৃদ্ধশালী দেশ গঠনে কাজ করে যাচ্ছে সরকার : ইমরান আহমদ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন




সমৃদ্ধশালী দেশ গঠনে কাজ করে যাচ্ছে সরকার : ইমরান আহমদ

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি:
    আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২২, ৮:৫১:৩৫ অপরাহ্ন

বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অসাম্প্রদায়িক সম্প্রতির এক সুন্দর পরিবেশ বিরাজ করছে। দেশের মানব সম্পদ উন্নয়ন ও জনকল্যান কাজে সবাই আজ ঐক্যবদ্ধ । সরকার একটি মেধাবী জাতি ও সমৃদ্ধশালী দেশ গঠনে কাজ করে যাচ্ছে। দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক শিক্ষা ভবন নির্মাণ ও শিক্ষার সহায়ক পরিবেশ সৃষ্টি করা হয়েছে বাংলাদেশ আজ একটি উন্নত রাষ্ট্র হিসাবে বিশ্বে পরিচিত লাভ করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

৩০ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৪টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সাথে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আল-বশিরুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ’র উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কানাইঘাট) সার্কেল আব্দুল করিম, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ, গোয়াইনঘাট সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: ফজলুল হক, নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান করিম, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী এ কে এম রিয়াজ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলা উদ্দিন, যাদবময় বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বাবুল, উপজেলা হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুলাল চৌধুরী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ফনী দে, সাধারণ সম্পাদক দুলাল দেব। এছাড়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠেনর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী উপজেলার ৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত শিক্ষা ভবন উদ্বোধন করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020