1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সম্মেলন হওয়া কমিটিকে লিষ্ট পাটানোর নির্দেশ
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন




সম্মেলন হওয়া কমিটিকে লিষ্ট পাটানোর নির্দেশ

অনলাইন ডেস্ক:
    আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২০, ১:৪৪:৪৪ অপরাহ্ন

যে সব জেলা, মহানগর এবং সহযোগী সংগঠগুলোর সম্মেলন হয়েছে; কিন্তু পূর্ণাঙ্গ কমিটি হয়নি, তাদের ১৫ সেপ্টেম্বরের মধ‌্যে কমিটি জমা দেয়ার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর যৌথসভায় এই নির্দেশনা দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, এখন থেকে আমাদের সীমিত আকারে সারা বাংলাদেশে সাংগঠনিক কার্যক্রম শুরু হচ্ছে। ১৫ সেপ্টেম্বরের মধ‌্যে দলের দপ্তর বিভাগে দলের সভাপতি বঙ্গবন্ধু কন‌্যা শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জমা প্রদানের আহ্বান করছি। যে সকল জেলা, মহানগর ও সহযোগী সংগঠনের সম্মেলন হয়েছে, পূর্ণাঙ্গ কমিটি হয়নি; সেই কমিটি ১৫ সেপ্টেম্বরের মধ‌্যে জমা দেয়ার জন‌্য সংগঠনের সকল শাখার প্রতি নির্দেশনা দিচ্ছি।

তিনি বলেন, এ ব‌্যাপারে আমি সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট যুগ্ম সাধারণ সম্পাদকরা বিয়ষটি দেখছেন এবং সংশ্লিষ্ট জেলার সাথে যোগাযোগ করবেন। এরপর যে সম্মেলনগুলো হবে সেগুলো সব আনুষ্ঠানিকতা শেষ করেই করবো। উপজেলা সম্মেলন, ইউনিয়ন, ওয়ার্ড বাদ দিয়ে জেলা সম্মেলন করার কোনো মানে হয় না। কাজেই আমাদের একেবারেই তৃনমুল থেকে চিন্তা-ভাবনা করতে হবে। খুব শিগগিরই দলের সভাপতিমন্ডলীর সভা হবে। এরপর কার্য নির্বাহী কমিটির মিটিং করার চিন্তা-ভাবনা আছে।

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এস এম কামল হোসেন, মির্জা আজম প্রমুখ উপস্থিত ছিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020