1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
‘সরকারের সীমাহীন দুর্নীতির কারণে দেশ আজ দেউলিয়া’
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:১৬ অপরাহ্ন




‘সরকারের সীমাহীন দুর্নীতির কারণে দেশ আজ দেউলিয়া’

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ১১ আগস্ট ২০২২, ৭:০৯:০২ অপরাহ্ন

সরকারের সীমাহীন দুর্নীতির কারণে দেশ আজ দেউলিয়া হয়ে গেছে। দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে সরকার। এ কারণেই দেশ আজ লোডশেডিংয়ে বিপর্যস্ত। এছাড়া দুর্নীতির অর্থ ধামাচাপা দিতে জ্বালানি তেলের সীমাহীন দাম বাড়ানো হয়েছে। এমন মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে রাঙামাটিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গণে সাবেক জেলা বিএনপির সভাপতি আলহাজ শাহ আলমের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, এ সরকার অবৈধ ও অনির্বাচিত সরকার। অনির্বাচিত সরকারের জবাবদিহিতা থাকে না। নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিয়ে যারা নির্বাচিত হবে, তারাই হবে জনগণের সরকার। জনগণের কাছে তাদের জবাবদিহিতা থাকবে বলেও মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

আমীর খসরু আরও বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের ভোটাধিকার ও জীবনের নিরাপত্তা কেড়ে নিয়ে গুম-খুনের মাধ্যমে তাদের রাজত্ব টিকিয়ে রাখছে। এর থেকে উত্তরণের জন্য আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। একমাত্র আন্দোলনের মাধ্যমেই এ অবৈধ, অনির্বাচিত, দুর্নীতিবাজ সরকারকে ক্ষমতা থেকে নামানো হবে। এজন্য সবাইকে আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান তিনি।

এ সময় সাবেক সভাপতি আলহাজ শাহ আলমের কীর্তির কথা স্মরণ করে বক্তারা বলেন, তিনি একজন সজ্জন ও বিনয়ী রাজনীতিবিদ ছিলেন। তিনি তোষামোদির রাজনীতি পছন্দ করতেন না। স্বৈরাচারী আন্দোলন এবং পার্বত্য চট্টগ্রামের সম্প্রীতি রক্ষায় তিনি কাজ করেছেন। দলের ক্রান্তিকালে তিনি দুইবার গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত হয়ে তার জনপ্রিয়তা প্রমাণ দিয়েছেন।

জেলা বিএনপির সভাপতি দীপেন তালুকদার দীপুর সভাপতিত্বে এ সময় প্রধান বক্তা ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। বিশেষ অতিথি ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, সহ ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান, সাবেক সংসদ সদস্য মনি স্বপন দেওয়ান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020