1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সরকার প্রান্তিক জনগোষ্টীর কল্যাণে কাজ করছে : ইমরান আহমদ এমপি
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন




সরকার প্রান্তিক জনগোষ্টীর কল্যাণে কাজ করছে : ইমরান আহমদ এমপি

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি :
    আপডেট : ০৬ নভেম্বর ২০২২, ৫:১৩:৪৮ অপরাহ্ন

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশের হতদারিদ্র অসহায় ও প্রান্তিক জনগোষ্টীর কল্যাণে কাজ করে যাচ্ছে । আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক জনগোষ্টীর উন্নয়নে বসতবাড়ি নির্মাণ ও কর্মসংস্থান সৃষ্টি করতে নানা ভাবে সহায়তা করছে। একটি আলোকিত সমাজ ও সমৃদ্ধশালী দেশ গঠনে সরকার বিশেষ ভূমিকা রাখছে। ভয়াবহ আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত’ জৈন্তাপুর উপজেলার দরিদ্র ও অতিদারিদ্রদের ঘর-বাড়ী মেরামত ও সংস্কারের জন্য বিভিন্ন উপকরণ দিয়ে সহায়তার কাজ চলমান রয়েছে।

রোববার সকালে জৈন্তাপুর উপজেলা পরিষদে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলাম।

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আব্দুল মৌলান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম , নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার আব্দুল জলিল, উপজেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল মান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন।

সভায় প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ উপজেলার হতদারিদ্র ও বন্যায় ক্ষতিগ্রস্থ ২৮টি পরিবারের মধ্যে ২ বন্ডিল করে টেউটিন ও নগদ ৫ হাজার টাকা করে বিতরণ করেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020