1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সাফ চ্যাম্পিয়নশিপ ফাইনাল : ২-০ গোলে এগিয়ে বাংলাদেশ
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৩ অপরাহ্ন




সাফ চ্যাম্পিয়নশিপ ফাইনাল : ২-০ গোলে এগিয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:
    আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ৭:২৫:০৩ অপরাহ্ন

নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালের বিপক্ষে সোমবার প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে গেছে বাংলাদেশ দল। এ অর্ধে একটি করে গোল করেন শামসুন্নাহার জুনিয়র ও কৃষ্ণা রানী সরকার।

কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে সোমবার শুরু থেকেই দারুণ খেলে বাংলাদেশ নারী ফুটবল দল। সে ধারাবাহিকতা ধরে লাল-সবুজ প্রতিনিধিরা স্বাগতিক নেপালকে থমকে দিয়ে ১৪ মিনিটেই শামসুন্নাহার জুনিয়রের গোলে এগিয়ে যায়। মনিকা চাকমার ডান প্রান্ত থেকে করা ক্রস বক্সের মধ্যে পেয়ে দারুণভাবে জালে পাঠান শামসুন্নাহার। কোনাকুনি প্লেসিংয়ে তিনি গোল করেন।

এদিকে বিরতির আগে ব্যবধান দ্বিগুন করেন কৃষ্ণা রানী সরকার। ৪২ মিনিটে নেপালের ভুল পাস থেকে সাবিনা বল পেয়ে যান। সেই বল বাঁ পায়ের শটে ২-০ করে দেন কৃষ্ণা রানী সরকার।

এর আগে ম্যাচের দশ মিনিটে বাংলাদেশ খেলোয়াড় বদল করে। স্বপ্নাকে উঠিয়ে শামসুন্নাহার জুনিয়রকে নামান কোচ ছোটন। ভারী মাঠে ইনজুরি আক্রান্ত স্বপ্না ভালোমতো রানিং করতে পারছিলেন না। শামসুন্নাহার নামার পাঁচ মিনিটের মধ্যে বাংলাদেশকে আনন্দের উপলক্ষ এনে দেন। আর বিরতির আগে লাল-সবুজদের আনন্দে ভাসান কৃষ্ণা। যে কারণে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেছে গোলাম রব্বানীর শিষ্যরা।

বয়সভিত্তিক ফুটবলে বাংলাদেশ একাধিকবার হারিয়েছে নেপালকে। কিন্তু জাতীয় দলের কাছে নেপাল আজও অজেয়। সাফ, এসএ গেমস ও অলিম্পিক বাছাই মিলিয়ে দুই দল আটবার মুখোমুখি হয়েছে। নেপাল জিতেছে ছয়বারই, বাকি দুটি ম্যাচ ড্র হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020