1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সামাজিক সংগঠন দেশ ও মানুষের কল্যাণে ভূমিকা রাখছে : ডা. শিপলু
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন




সামাজিক সংগঠন দেশ ও মানুষের কল্যাণে ভূমিকা রাখছে : ডা. শিপলু

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১৯ অক্টোবর ২০২২, ১০:১৫:৩৬ অপরাহ্ন

সিসিকের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের সংগঠকগণ কোন বিনিময়ের আশা না করে মানুষের জন্য কাজ করছেন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের উন্নয়ন অগ্রগতি ও সমৃদ্ধির জন্য কাজ করছেন। স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন সমূহ দেশ ও মানুষের কল্যাণে বড় ভূমিকা রাখছে। প্রাকৃতিক দুর্যোগ, অনাকাংখিত দূর্ঘটনা, মুমূর্ষু মানুষকে রক্ত দেয়া, অসহায় মানুষের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ সহ নানা কাজে সামাজিক সংগঠনগুলো কাজ করে থাকে। এধরনের সংগঠনের পৃষ্ঠপোষকতায় আমাদের আরও মনোযোগী হওয়া প্রয়োজন।

তিনি (১৮ অক্টোবর) মঙ্গলবার দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন রক্তের অনুসন্ধানে আমরা এর প্রথম বর্ষ পূর্তি উপলক্ষ্যে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে আয়োজিত আলোচনা সভা ও বিভিন্ন সামাজিক সংগঠনের মাঝে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সাইফুল রহমান ইমনের সভাপতিত্বে ও আরিফুর রহমান আরিফের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব সংগঠক প্রশান্ত লিটন, ইমরান আহমদ, মিজানুর রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন সাজিদুর রহমান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020