1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিঙ্গেলদের জন্য আমি আছি: নুসরাত ফারিয়া
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন




সিঙ্গেলদের জন্য আমি আছি: নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক::
    আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২২, ৭:৫৮:৪৮ অপরাহ্ন

নুসরাত ফারিয়া অভিনীত থ্রিলার সিনেমা অপারেশন সুন্দরবন আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে। মুক্তি উপলক্ষে সম্প্রতি রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশে প্রচারণা চালায় অপারেশন সুন্দরবন টিম। শিক্ষার্থীদের সিনেমাটি দেখার জন্য আহ্বান জানান এতে অভিনয় করা শিল্পী ও সংশ্লিষ্টরা। সেখানে এক শিক্ষার্থীর প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া জানান, এআইইউবি’র সিঙ্গেলদের জন্য আমি আছি।

এ সময় একজন শিক্ষার্থী বলে ওঠেন, আমি তো সিঙ্গেল বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই। তখন নুসরাত ফারিয়া বলেন, আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। টোয়েন্টি থার্ড সেপ্টেম্বর, ফ্রাইডে থ্রি পিএম আমরা একসঙ্গে মুভি দেখছি, ওকে? আর যার এই ফ্রাইডে চলে গেলে, পরের ফ্রাইডে যে আছে, যারা সিঙ্গেল আছ; আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল।

প্রচারণায় অংশগ্রহণ করেন অভিনেতা সিয়াম, জিয়াউল রোশান, নুসরাত ফারিয়া, দর্শনা বণিকসহ অপারেশন সুন্দরবনের কুশলীরা। নুসরাত ফারিয়া মাইক্রোফোন হাতে নিয়ে প্রথমেই জানালেন, তিনি এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। পরে ব্যক্তিগত কারণে বিশ্ববিদ্যালয় ছেড়ে দেন।

অপারেশন সুন্দরবন মুক্তির আগে সর্বোচ্চ প্রচারণা চালাচ্ছে এই সিনেমার কুশলীরা। এরই অংশ হিসেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে প্রচারণায় অংশ নিয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020