1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটগামী বাসের ধাক্কায় অটোরিকশা খাদে, নিহত ২
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:২১ পূর্বাহ্ন




সিলেটগামী বাসের ধাক্কায় অটোরিকশা খাদে, নিহত ২

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ১২ অক্টোবর ২০২২, ১:০৭:৩৪ অপরাহ্ন

সিলেটগামী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। বুধবার (১২ অক্টোবর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের আদুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আড়াইহাজার সফর আলী কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র মো. নাফিজ (১৭)। নাফিজ রূপগঞ্জের দিয়াবাড়ি এলাকার মো. নাইম মিঞার ছেলে। অপরজন অটোরিকশাচালক। তার নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, ঢাকা-সিলেট মহাসড়কের আদুরি এলাকায় সিলেটগামী একটি বাস অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা ছিটকে গিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় খাদে পড়ে যাওয়া অটোরিকশার চালক ও যাত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

নিহত নাফিজের চাচা ফারুক মিঞা বলেন, সকাল সাড়ে ৭টার দিকে নাফিজ কলেজে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। এরপর সাড়ে ৯টার দিকে খবর আসে তাকে বহনকারী অটোরিকশা দুর্ঘটনার শিকার হয়েছে। ঘটনাস্থলেই সে মারা গেছে বলে স্থানীয়দের থেকে জানতে পেরেছি। নাফিজ একজন মেধাবী শিক্ষার্থী ছিল।

ভুলতা পুলিশ ক্যাম্পের পরিদর্শক ওমর ফারুক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন রূপগঞ্জ দিয়াবাড়ি এলাকার বাসিন্দা নাফিজ। সে সফর আলী কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র। অপরজন সিএনজি চালক। তার নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

তিনি আরও বলেন, নিহত নাফিজের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অজ্ঞাত সিএনজি চালকের মরদেহ নারায়ণগঞ্জ সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020