1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটের যুবক তুর্কি থেকে গ্রিসে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন




সিলেটের যুবক তুর্কি থেকে গ্রিসে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত

বাংলানিউজ২৪এনওয়াই ডেস্ক
    আপডেট : ২৮ জুলাই ২০২২, ১:১১:১০ অপরাহ্ন

তুর্কি থেকে গ্রিসে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় কওছর উদ্দিন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। গ্রিসের আলেকজান্দ্রোপলি দিয়ে প্রাইভেটকারে অবৈধ অভিবাসী পরিবহনের সময় এ দুর্ঘটনা ঘটে।

গত ২১ জুলাই (বৃহস্পতিবার) গ্রিসের অ্যারিস্টিনো-আন্থিয়া প্রাদেশিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কওছর সিলেটের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য বলে জানা গেছে। এ ঘটনায় আহত আরও দুই বাংলাদেশি পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, অবৈধভাবে চার বাংলাদেশিকে নিয়ে যাওয়ার সময় অ্যারিস্টিনো-আন্থিয়া প্রাদেশিক সড়কে দুর্ঘটনাকবলিত হয় গাড়িটি। দ্রুত গতির প্রাইভেটকারেটি নিয়ন্ত্রণ হারিয়ে মুহূর্তেই সড়ক থেকে ছিঁটকে পাশের একটি খালে পড়ে পানিতে ডুবে যায়। এর ফলে গাড়িতে থাকা এক যাত্রী মারাত্মকভাবে আহত হন। এছাড়া চালক ও বাকি তিন যাত্রীও এ সময় আহত হন।

পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদের আলেকজান্দ্রোপলির জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। তবে পুলিশ আহত বাকি অভিবাসীদের গ্রেফতার দেখিয়েছে। এদের মধ্যে গাড়িচালককে মানবপাচারকারী হিসেবে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

দুর্ঘটনার দিন (২১ জুলাই) থেকে নিখোঁজ ছিলেন কওছর উদ্দিন। পরে ওই দুর্ঘটনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তার মৃত্যুর বিষয়ে নিশ্চিত হন স্বজনরা।

এ ব্যাপারে গ্রিসের এথেন্সে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করা হলে কওছরের নিহতের বিষয়টি নিশ্চিত করেন দূতাবাসের প্রথম সচিব (শ্রম) বিশ্বজিত কুমার পাল।

তিনি বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে। এ ব্যাপারে বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020