1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটের ‘সেরাদের সেরা’ এ্যাওয়ার্ড পেল সনাতন যুবফোরাম
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন




সিলেটের ‘সেরাদের সেরা’ এ্যাওয়ার্ড পেল সনাতন যুবফোরাম

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ৭:৩৯:১১ অপরাহ্ন

এবারের শারদীয় দুর্গাপূজায় মূর্তির কাঠামো ও সাজসজ্জা বিবেচনায় সিলেটে সেরাদের সেরা এ্যাওয়ার্ড লাভ করেছে সনাতন যুবফোরাম। মঙ্গলবার (৪ অক্টোবর) নগরের সবকটি মন্দির পরিবেশন শেষে সেরাদের সেরা পুরুস্কারের নাম ঘোষণা করেন আগমনী এ্যাওয়ার্ডের ফাউন্ডার সেক্রেটারি ও সিইও প্রিভেল পাল।

এ সময় প্রিভেল পাল বলেন, মূলত প্রতিমা নির্মাণে শিল্পবোধ, সাজসজ্জ্বা, আলোকসজ্জ্বা,শৃঙ্খলাবোধ সবকিছু মিলিয়েই এই পুরুস্কারের নাম প্রকাশ করা হয়। সিলেট নগরে অনুষ্ঠিত প্রতিটি মন্ডপ পরিদর্শণ শেষে আগমনি টিমের সদস্যদের পর্যবেক্ষণ ও বিশ্লেষণ শেষে দাড়িয়াপাড়াস্থ সনাতন যুব ফোরাম কে ‘সেরাদের সেরা’ পূজা সম্মাননা -২০২২ পুরুস্কারের এ্যাওয়ার্ড তোলে দেওয়া হয়। তিনি বলেন, আগমনি শুধু বাংলাদেশেই কাজ করছেনা। প্রতিমা বিচারের কাজ দেশের গন্ডি ছাড়িয়ে ভারত, আমেরিকা, কানাডাসহ বেশ কয়েকটি দেশে এই পুরুস্কারের কাজ করে যাচ্ছে।

এদিকে সেরাদের সেরা পুরুস্কার প্রাপ্তিতে আগমনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সনাতন যুবফোরামের সভাপতি  প্রদীপ কর্মকার। তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, প্রতিযোগীতা পাওয়ার উদ্দেশ্যে আমরা প্রতিমা তৈরি কিংবা পূজার আয়োজন করি না। মূলত, মায়ের প্রতি শ্রদ্ধা ভক্তি ও ভালোবাসার শতভাগ আমরা এই আয়োজনে ব্যয় করি। সেই বিবেচনায় সাজসজ্জ্বাসহ সকল শিল্পকর্মই মায়ের প্রতি শ্রদ্ধা জানানোর জন্যই উৎসর্গীকৃত। বিশেষ করে সনাতন যুবফোরামের সকল সদস্যদের আন্তরিক প্রচেষ্টা এবং দায়িত্ববোধ থাকার কারণেই ‘সেরাদের সেরা’ হিসেবে বিবেচিত হয়েছে। তিনি বলেন, এই প্রাপ্তি আমাদের কাজের প্রতি আরও দায়বোধ তৈরি হলো। যথারীতি আগামীতেও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, উপদেষ্টা রজত কান্তি গুপ্ত,মিহির দেব, বরুণ বনিক, রকি দেব, হীরক দাস, বিধান পাল, বিপ্লব কর্মকার, দুলাল কর্মকার বিধান রায়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020