1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে অপহরণের অভিযোগে গ্রেপ্তার ৪,বুধবার শুনানি
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন




সিলেটে অপহরণের অভিযোগে গ্রেপ্তার ৪,বুধবার শুনানি

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ১১ অক্টোবর ২০২২, ১১:২৫:২২ অপরাহ্ন

এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে সিলেটে ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আদালত আজ বুধবার (১২ অক্টোবর) শুনানির দিন ধার্য করে আসামিদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান তালুকদার।

গ্রেপ্তারকৃতরা হলো, সুনামগঞ্জের ছাতক উপজেলার খরজখালী গ্রামের মৃত আব্দুস ছামাদের ছেলে মো.তমিজ আলী (৪০), সিলেটের এয়ারপোর্ট থানার বাদামবাগিচা এলাকার মৃত এংরেজ মিয়ার ছেলে মো. সাজ্জাদ মিয়া (৪৫), একই থানার আম্বরখানা বড়বাজার এলাকার মল্লিকা ৬৪/২-এর মৃত শেখ মজিদ মিয়ার ছেলে মো.নয়ন মিয়া (৩৫) ও কোতোয়ালি থানাধীন মিরাবাজার এলাকার বসুন্দরা-৪ এর মৃত রমেন্দ্র নারায়ন দেবের ছেলে তপু রঞ্জন দেব (৩৫)। সোমবার দুপুরে দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৭ অক্টোবর ভোর ৫টার দিকে সৈয়দ এমরান হোসেন (৪৫) নামের একজন কাপড় ব্যবসায়ী ব্যবসার মালামাল আনার জন্য জন্য ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে দক্ষিণ সুরমার কদমতলী পয়েন্টে আসলে সে জায়গার আল-সাফা রেস্ট হাউজের সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এসময় উল্লিখিত ৪ আসামি ২টি মোটরসাইকেলযোগে ঘটনাস্থলে এসে এমরানের গলায় চুরি ধরে অপহরণ করে নিয়ে যান।

পরে তাকে নগরীর জিন্দাবাজারস্থ সবুজ বিপনী রেস্ট হাউজের ৪র্থ তলার একটি রুমে নিয়ে আটক করে তাকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে এমরানের নিকট ৩ লাখ টাকা চাঁদা দাবি ও তাকে মারধর করেন অভিযুক্তরা। এসময় এমরানের সঙ্গে থাকা ৮৫ টাকা ছিনিয়ে নেন তারা। এছাড়াও আরও চাঁদা আদায়ের জন্য এমরানের গলায় চাকু ধরে স্ত্রী তাহমিনা বেগমের ইমুতে ভিডিও কল দেয় সেটি দেখান আসামিরা। পরে স্বামীর জীবন বাঁচাতে অপহরণকারীদের কথামতো বিকাশের মাধ্যমে ১ লক্ষ টাকা প্রেরণ করেন তাহমিনা। পরদিন (৮ অক্টোবর) রাত ২টার দিকে অপহরণকারীরা তাকে ছেড়ে দেন। এ ঘটনায় পরবর্তীতে দক্ষিণ সুরমা থানায় এমরান মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর ১০ অক্টোবর অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। এসময় অপহরণকারীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020