1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে আওয়ামী লীগ নেতৃদ্বয়ের উপর চাঁদাবাজীর মামলা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৩ অপরাহ্ন




সিলেটে আওয়ামী লীগ নেতৃদ্বয়ের উপর চাঁদাবাজীর মামলা

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৮ ডিসেম্বর ২০২২, ১০:০৭:৩৮ অপরাহ্ন

সিলেট নগরীর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হামিদ মিয়া ও আওয়ামী লীগ নেতা আবুল কাশেম আসাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেছেন চৌখিদেখি এলাকার বাসিন্ধা মো. মোশারফ হোসেন । এ ঘটনায় আসামীদ্বয়ের সুষ্টু বিচার দাবি করে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন মামলার বাদী মোশাররফ হোসেন। সিআর মামলা নং ২৪৭।

মামলার এজহার সূত্রে জানা যায়,নগরীর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হামিদ মিয়া ও আওয়ামী লীগ নেতা আবুল কাশেম আসাদ বাদীর বাড়ি নির্মাণ কালে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। ভুক্তভোগী বাদী অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর সদস্য মো.মোশারফ হোসেন উল্লেখ করেন নিজ স্ত্রী নাসরাত রহমান নাদিয়ার মৌরসী সূত্রে প্রাপ্ত ভূমিতে তিনি সম্প্রতি বাড়ি নির্মাণ কাজ শুরু করেন। কিন্তু চলতি বছরের ১০ অক্টোবর বাড়ির নির্মাণ কাজরত অবস্থায় সেখানে উল্লেখিত আসামীদ্বয় আবুল কাশেম আসাদ ও হামিদ মিয়া সদলবলে হাজির হন এবং নির্মাণ শ্রমিকদের কাজ বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন। এই ঘটনার খবর পেয়ে বাদী ঘটনাস্থলে এসে কারণ জানতে চাইলে আসামিদ্বয় নগদ ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন এবং অন্যতায় নির্মাণকাজ বন্ধ রাখতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বাদী অবস্থা বেগতিক দেখে জাতীয় জরুরী সেবা ‘৯৯৯ ‘ এ কল করলে ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীপক্ষ দ্রুত চলে যায়। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় মামলা করতে গেলেও বাদীপক্ষের অভিযোগ গ্রহণ করেনি পুলিশ। প্রভাবশালী আওয়ামী নেতৃদ্বয়ের চাঁদাবাজির অভিযোগ ও হুমকিতে এখন দিশেহারা বাদীর পরিবার। উপরন্ত আসামিরা সদলবলে প্রকাশ্যে বিচরণ এবং ভয়-ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে বলে দাবি করেছেন মোশারফ হোসেন




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020