1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে আরও ৩টি স্টেডিয়াম করার প্রস্তাবনা
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৯ অপরাহ্ন




সিলেটে আরও ৩টি স্টেডিয়াম করার প্রস্তাবনা

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৮ অক্টোবর ২০২২, ১১:২৫:৪৬ অপরাহ্ন

টিলার মাঝখানে প্রাকৃতিক পরিবেশে ঘেরা সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম দর্শকদের মন কেড়েছে যাত্রার শুরুতেই। বর্তমানেও স্টেডিয়ামে চলছে নারী এশিয়া কাপ ২০২২-এর আসর।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নারী এশিয়া কাপে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ম্যাচের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন জানিয়েছেন সিলেটে আরও তিনটি স্টেডিয়াম তৈরির জন্য প্রস্তাবনা সরকারের কাছে পাঠানো হয়েছে।

সেই সঙ্গে সিলেটে বেদখল হওয়া পুকুরগুলো উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান মন্ত্রী। এর আগে তিনি দুই দলের খেলোয়াড়দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

তিনি বলেন, সিলেট একসময় মাঠ ও পুকুরের নগরী ছিল। এখন মাঠ ও পুকুরগুলো বেদখল হয়ে গেছে। এগুলো উদ্ধারে কয়েকটি প্রকল্প হাতে নেয়া হয়েছে। এছাড়া সিলেটে আরও তিনটি স্টেডিয়াম তৈরির প্রস্তাব সরকারের কাছে রাখা হয়েছে। একইসাথে সিলেটে বেদখল হওয়া পুকুর উদ্ধার করতে প্রকল্প হাতে নেয়া হয়েছে।

সিলেটে মেয়েদের খেলা নিয়ে এক প্রশ্নের জবাবে ড. এ কে আব্দুল মোমেন বলেন, আপনারা জানেন সিলেটের মানুষ কিছুটা রক্ষণশীল। তারপরও এখানের স্থানীয়রা মেয়েদের খেলা নিয়ে উৎসাহ দিয়ে থাকেন। আগামীতে সিলেট থেকে ভালোভালো খেলোয়াড় উঠে আসবেন বলেও জানান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020