1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে বুধবার থেকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন




সিলেটে বুধবার থেকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ২৫ অক্টোবর ২০২২, ১০:৩২:৫৪ অপরাহ্ন

বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সিলেটে আজ বুধবার (২৬ অক্টোবর) থেকে শুরু হচ্ছে। সিলেট নগরের রিকাবী বাজারস্থ জেলা স্টেডিয়ামে সকাল সাড়ে নয়টায় এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ ও সিলেটের জেলা প্রশাসক মো. মজিবুর রহমান। এতে সভাপতিত্ব করবেন প্রাথমিক শিক্ষা বিভাগের উপপরিচালক মো.জালাল উদ্দিন।

সিলেট বিভাগীয় প্রশাসন ও সিলেট বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে এই টুর্নামেন্টে উদ্বোধনী অনুষ্ঠানে সকাল ১০টায় সুনামগঞ্জ বনাম মৌলভীবাজারের মধ্যকার টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। আর দুপুর ১২টায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে সিলেট বনাম হবিগঞ্জের মধ্যে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর ২টায় বঙ্গমাতা টুর্নামেন্টে সিলেট জেলা মোকাবিলা করবে হবিগঞ্জ জেলাকে। বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু টুর্নামেন্টে খেলবে সুনামগঞ্জ বনাম মৌলভীবাজার জেলা। আগামী ২৭ অক্টোবর অনুষ্ঠিত হবে ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

সিলেট বিভাগের ক্রীড়ামোদী মানুষকে খেলা উপভোগ ও খুদে খেলোয়াড়দের উৎসাহ দিতে মাঠে আসার আমন্ত্রণ জানিয়েছেন প্রাথমিক শিক্ষা বিভাগের উপপরিচালক মো. জালাল উদ্দিন।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020