1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে মাধ্যমিকের বই বিক্রি, আটক ২
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন




সিলেটে মাধ্যমিকের বই বিক্রি, আটক ২

বাংলানিউজএনওয়াই ডেস্ক
    আপডেট : ৩০ জুলাই ২০২২, ১০:১১:১৯ অপরাহ্ন

সিলেটে মাধ্যমিকের বিভিন্ন শ্রেণির বইসহ পিকআপ জব্দ করেছে কোতোয়ালি পুলিশ। শনিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর কাজিরবাজার এলাকা থেকে এই পিকআপ ও বইগুলো জব্দ করা হয়। এ সময় সরকারি বই বিক্রির সঙ্গে জড়িত একজনসহ পিকআপ চালককে আটক করেছে পুলিশ।

বই বিক্রির সঙ্গে জড়িত আটক ব্যক্তির নাম আনোয়ার হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ। তিনি জানান, মাধ্যমিকের বিভিন্ন শ্রেণির পিকআপ ভর্তি বেশ কিছু বই গোয়াইনঘাট থেকে চুরি করে নিয়ে এসে কাজিরবাজারে ভাঙাড়ির দোকানে বিক্রি হচ্ছে- এমন খবর পেয়ে আমরা অভিযান চালিয়ে বইগুলো জব্দ করি এবং আনোয়ার হোসেন ও পিকআপ চালককে আটক করি। এ বিষয়ে জেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয় থেকে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়া হচ্ছে।

এদিকে একটি সূত্র জানিয়েছে- গোয়াইনঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের নৈশপ্রহরী শাহাব উদ্দিন গোডাউন থেকে বইগুলো বিক্রি করে দিয়েছিলেন। শনিবার সকালে এসব বইয়ের খোঁজ করা হলে ওই নৈশপ্রহরীকে জিজ্ঞাসা করলে প্রথমে তিনি অস্বীকার করেন। পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে শাহাব উদ্দিন বলেন, বন্যার পানিতে ভিজে যাওয়া কিছু বই তিনি বিক্রি করে দিয়েছেন। এ ঘটনায় জেলা শিক্ষা কার্যালয় থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020