1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে মাসব্যাপী ফুটবল উৎসব শুরু ৬ অক্টোবর
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন




সিলেটে মাসব্যাপী ফুটবল উৎসব শুরু ৬ অক্টোবর

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০২ অক্টোবর ২০২২, ৭:১৯:৫৫ অপরাহ্ন

‘সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ ২০২২-২৩’-এর পর্দা উঠবে ৬ অক্টোবর। মাসব্যাপী এই ফুটবল উৎসব শুরু হবে সিলেট জেলা স্টেডিয়ামে । লীগটির উদ্বোধন করবেন সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

রবিবার (২ অক্টোবর) সংবাদ সম্মেলনের আয়োজন করে এসব তথ্য জানিয়েছেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন ও ‘সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ’ কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট নিজাম উদ্দিন।

বিকাল ৪টায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ জেলা ক্রীড়া ভবনের হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট নিজাম উদ্দিন আরও জানান- ৬ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত মাসব্যাপী অনুষ্ঠিতব্য এ ফুটবল টুর্নামেন্টে সিলেট বিভাগের ১০টি ক্লাব অংশগ্রহণ করবে। সেগুলো হচ্ছে- সিলেট ইউনাইটেড ক্লাব, গ্লোরিয়ার্স স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, কসমস ক্লাব, জনতা ক্লাব, টিলাগড় ক্লাব, সিলেট স্পোর্টিং ক্লাব, আবাহনী ক্রিড়াচক্র সিলেট, লাউয়াই স্পোর্টিং ক্লাব ও বীর বিক্রম ইয়ামনি ক্রীড়া চক্র।

উদ্বোধনী খেলা ৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ফুটবল বিধি-উপবিধি এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বিধি-উপবিধি অনুযায়ী পরিচালিত হবে।

সংবাদ সম্মেলনে সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020