1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে স্মরণকালের বড় সমাবেশের ঘোষণা বিএনপি’র
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন




সিলেটে স্মরণকালের বড় সমাবেশের ঘোষণা বিএনপি’র

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৭ নভেম্বর ২০২২, ১২:১৭:৫৭ অপরাহ্ন

সিলেট আলিয়া মাদরাসা মাঠে স্মরণকালের সবচে বড় সমাবেশ করতে চায় বিএনপি। অনুষ্ঠানে প্রায় সাড়ে চার লাখ লোকের উপস্থিতির থাকবে বলে আশাবাদ প্রকাশ করেছেন জেলা নেতৃবৃন্দ। সমাবেশ নিয়ে জটিলতা এড়াতে ইতোমধ্যে পূর্ব নির্ধারিত তারিখ পরিবর্তন করে একদিন আগে অর্থাৎ ১৯ নভেম্বর ঘোষণা করা হয়েছে। এইচএসসি পরীক্ষার কারণে রোববার থেকে আলীয়া মাদরাসা এলাকায় সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করে বিজ্ঞপ্তি জারি করে সিলেট মহানগর পুলিশ। পুলিশের বিজ্ঞপ্তির পর সমাবেশের স্থান নিয়ে শঙ্কা দেখা দেয়।

এ বিষয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, দেশের অন্যান্য বিভাগের মতো সব বাধা উপেক্ষা করে সিলেটের বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে সাড়ে চার লাখের বেশি মানুষ উপস্থিত থাকবেন বলে আমরা আশা করছি। তিনি আরও বলেন, ২০ নভেম্বর সমাবেশ হবার কথা থাকলেও পরীক্ষার্থীদের অসুবিধা হবে ভেবে তারিখ পরিবর্তন করে ১৯ নভেম্বর এটি নির্ধারণ করা হয়েছে।

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে কেন্দ্রের নির্দেশে আগামী ২০ নভেম্বর সিলেটে বিভাগীয় সমাবেশ করার কথা বিএনপির। সমাবেশকে ঘিরে চলছে ব্যাপক প্রস্তুতিও। এরই মধ্যে সিলেটের বিভিন্ন স্থানে গণসংযোগ, লিফলেট বিতরণ ও সভা করেছে সিলেট বিএনপি। এসব কর্মসূচিতে কেন্দ্রীয় নেতারাও উপস্থিত ছিলেন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020