1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন




সিলেটে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২২, ৩:০৭:০০ অপরাহ্ন

সিলেটে পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কে গোলাপগঞ্জ উপজেলার রানাপিং ইউনিয়নের পূর্ব ফাজিলপুর এলাকায় মিনা সেন্টারের পাশে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতেরা হলেন,বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের উত্তর চক্রবানী গ্রামের মন্তাকিম আলীর ছেলে। সাবেক ইউপি সদস্য লুৎফুর রহমান (৬০) ও স্ত্রী জেলি বেগম (৫০)। নিহত অপর ব্যক্তি জকিগঞ্জ উপজেলার কালীগঞ্জ ইউনিয়নের তোপখানা গ্রামের সুনা মিয়ার ছেলে ইউনুস মিয়া (২৮)। তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন।

জানাগেছে, নিহত সাবেক ইউপি সদস্য লুৎফুর রহমান (৭২) স্ত্রী জেলি বেগমকে সাথে নিয়ে মেয়ের বাড়ি বিয়ানীবাজারের চারখাই থেকে সিএনজি অটোরিকশা যোগে গোলাপগঞ্জের উদ্দ্যেশ্যে আসছিলেন।সিলেট-জকিগঞ্জ সড়কের পূর্ব ফাজিলপুর এলাকায় আসামাত্র একটি দ্রুতগতির পিকআপ ও সিএনজি (অটোরিকশা) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে লুৎফুর রহমান ও স্ত্রী জেলি বেগমসহ ঘটনাস্থলে ৩ জন প্রাণ হারান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020