1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেটে হিন্দু পরিষদ নেতাকে হুমকী : আইনি হস্তক্ষেপ কামনা
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:২৭ অপরাহ্ন




সিলেটে হিন্দু পরিষদ নেতাকে হুমকী : আইনি হস্তক্ষেপ কামনা

বাংলানিউজএনওয়াই ডেস্ক::
    আপডেট : ০৩ আগস্ট ২০২২, ৭:৫০:৪৪ অপরাহ্ন

হুমকী পরবর্তী জীবনের নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা কামনা করেছেন বাংলাদেশ হিন্দু পরিষদের কেন্দ্রীয় সভাপতি দীপক রায় দিপু।তিনি বুধবার (৩ আগষ্ট) সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরে একটি লিখিত আবেদনে এই সহযোগিতা কামনা করেন। একই আবেদনে তিনি সিলেটের জেলা প্রশাসকেরও হস্তক্ষেপ কামনা করেন।

পৃথক আবেদনে নগরীর ২০ নং ওয়ার্ডের টিলাগড় এলাকার মৃত নরেন্দ্র রায়ের ছেলে দীপক রায় দিপু (৪৮) বলেন, ‘আমি বাংলাদেশ হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা হিন্দু পরিষদের সভাপতির দায়িত্ব পালন করছি। সাংগঠনিক কারণে হিন্দু পরিষদের সকল কাজ তথা ধর্মীয় সম্পদ সংরক্ষণ,মন্দির রক্ষণাবেক্ষণ ও উদ্ধার ও লাভ জিহাদ কার্যক্রম পরিচালনা করে আসছি। এই কার্যক্রমে বরাবরের মতো বাংলাদেশের আইন শৃঙ্খলা বাহিনীর সার্বিক সহযোগিতা ও বিভিন্ন সামাজিক কাজের সাথেও আমাকে সম্পৃক্ত থাকতে হয়।

দিপু বলেন, সম্প্রতি নড়াইলে হিন্দুৃ সম্প্রদায়ের লোকজনদের উপর হামলার ঘটনার প্রতিবাদ স্বরূপ ১৯ জুলাই সংগঠনের উদ্যোগে স্মরণকালের বিরাট প্রতিবাদ সমাবেশ সিলেট শহিদমিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এই প্রতিবাদ সমাবেশের জের ধরে ৩০ জুলাই দিবাগত রাত আনুমানিক ১২ টা ৩৪ মিনিটে আমার মোবাইল নাম্বার 01712 912397 এই নাম্বারে + 65502977 নাম্বার হতে ফোন করে আমাকে হিন্দু পরিষদ নিয়ে রাজপথে কর্মসূচি নিয়ে বাড়াবাড়ি না করার হুমকি দেওয়া হয়। অন্যতায় আমাকে সপরিবারে হত্যা করে ফেলার হুমকি দিয়ে লাইনটি কেটে দেওয়া হয়।

দিপু রায় বলেন, এই ঘটনার পর থেকে আমি ও আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছি। এ ব্যাপারে তিনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা কামনা করেন। তিনি এ ঘটনায় গেল ৩১ জুলাই শাহপরাণ থানায় একটি সাধারণ ডায়েরি করেন যার ডায়েরি নং ১৫৯৫।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020