1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেট জেলা যুবদল সাধারণ সম্পাদক উধাও!
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন




সিলেট জেলা যুবদল সাধারণ সম্পাদক উধাও!

স্টাফ রিপোর্ট::
    আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৬:৪০ অপরাহ্ন

বুধবার ভোর থেকেই উধাও রয়েছেন সিলেট জেলা যুবদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মকসুদ আহমদ। তবে যুবদলের নেতাকর্মীরা বলছেন, তিনি নিখোঁজ হন নি, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর পরিচয় দিয়ে একটি দল মকসুদকে নিজ বাসা থেকে আটক করে নিয়ে গেছে। দলীয় নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও এমন তথ্য ছড়িয়ে দিয়েছেন।

ফেসবুক পোস্টে নেতাকর্মীরা উল্লেখ করেন, বুধবার (১৪ সেপ্টেম্বর) ভোররাত সাড়ে ৪টার দিকে তার নিজ বাড়ি দক্ষিণ সুরমার মোল্লারগাঁও থেকে র‌্যাব এর একটি দল মকসুদকে আটক করে নিয়ে যায়।

তবে র‌্যাব-৯ সূত্র এমন কোনো তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেনি। এ বিষয়ে জানতে বুধবার সকালে র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি আফসান আল আলমের অফিসিয়াল মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিণ সুরমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বলেন, যুবদল নেতা আটকের কোনো তথ্য আমার কাছে নেই।

উল্লেখ্য ১০ সেপ্টেম্বর শনিবার সিলেট জেলা যুবদলের কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে প্রত্যক্ষ ভোটে জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট মুমিনুল ইসলাম মুমিন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন বর্তমান কমিটির সদস্য সচিব মকসুদ আহমদ।

 




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020