1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৪২ জন
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৪০ অপরাহ্ন




সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৪২ জন

অনলাইন ডেস্ক
    আপডেট : ২০ আগস্ট ২০২০, ১০:২৫:৪৪ পূর্বাহ্ন

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৩১৬ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ২৭০ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ৯ জন এবং মৌলভীবাজারের ১০ জন রয়েছেন।

আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ১৫৬ জন। এরমধ্যে সিলেট জেলার ২ হাজার জন, সুনামগঞ্জে ১ হাজার ৪২৫ জন, হবিগঞ্জে ৯২৯ জন এবং মৌলভীবাজারের ৮০২ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭১ জন। এরমধ্যে সিলেট জেলার ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারের ১৯ জন।

বৃহস্পতিবার (২০ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১০১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৭১২ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ১৬১ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮৪৬, হবিগঞ্জে ১ হাজার ৪১৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ২৮৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৩৫৩ জন। এরমধ্যে ১৪৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ৪১৪ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৭৭২ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৬৪২ জন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020