1. sparkleit.bd@gmail.com : K. A. Rahim Sablu : K. A. Rahim Sablu
  2. diponnews76@gmail.com : Debabrata Dipon : Debabrata Dipon
  3. admin@banglanews24ny.com : Mahmudur : Mahmudur Rahman
  4. mahmudbx@gmail.com : Monwar Chaudhury : Monwar Chaudhury
সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় আরও ৯৮ জনের করোনা শনাক্ত
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন




সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় আরও ৯৮ জনের করোনা শনাক্ত

সিলেট প্রতিনিধি
    আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৫:৫৮ অপরাহ্ন

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৯৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে মহামারি এ ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ১৫৫ জনে।

এর মধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৯০৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ১০৭, হবিগঞ্জে এক হাজার ৫৯৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৪০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে গত ২৪ ঘণ্টায় ৭৭ জন সুস্থ হয়েছেন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ১৩ জন, সুনামগঞ্জে ২৪ জন, হবিগঞ্জে দুইজন এবং মৌলভীবাজারের ৩৮ জন রয়েছেন।

এখন পর্যন্ত সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ২৩৩ জন। এরমধ্যে সিলেট জেলার ৪ হাজার ২৪৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৭৬৮ জন, হবিগঞ্জে এক হাজার ৪৯ জন এবং মৌলভীবাজারের ১ হাজার ১৭২ জন সুস্থ হয়েছেন।

এদিকে শুক্রবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৯১ জন। তাদের মধ্যে সিলেট জেলার ১৩৯ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

শুক্রবার সিলেট বিভাগীয় পরিচালকের (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দেয়া দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন আছেন এক হাজার ৫২৭ জন। এরমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩৭ জন ও বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

গত ১০ মার্চ থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ২৭ জনকে। ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ২৬৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭৬৪ জন।




খবরটি এখনই ছড়িয়ে দিন

এই বিভাগের আরো সংবাদ







Copyright © Bangla News 24 NY. 2020